বিনোদন

মনের আনন্দে বৃষ্টিতে নাচলেন ‘মিঠাই’ সৌমিতৃষা, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলায় ঢুকে গিয়েছে বর্ষা। বর্ষার ঝিরিঝিরি বৃষ্টিতে ভিজছে কলকাতা সহ শহরতলিও। অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-ও ভালোবাসেন বৃষ্টিতে ভিজতে। তবে সবসময় তা হয়ে ওঠে না। কারণ অধিকাংশ সময় ‘মিঠাই’-এর সেটেই কেটে যায় তাঁর। বর্তমানে এই সিরিয়ালের দৌলতে সৌমিতৃষা ঘরে ঘরে ‘মিঠাই’ হিসাবেই পরিচিত। এমনকি স্টেজ শোয়েও সকলে তাঁর মুখ থেকে শুনতে ভালোবাসেন ‘মিঠাই’-এর সংলাপ। সম্প্রতি সৌমিতৃষাকে দেখা গেল বৃষ্টিতে ভিজতে।


সৌমিতৃষা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। সেই ইন্সটাগ্রাম রিলে তাঁকে দেখা যাচ্ছে, সুভাষ ঘাই (Subhash Ghai) নির্মিত বিখ্যাত ফিল্ম ‘তাল’-এর গান ‘তাল সে তাল মিলা’-র সাথে ঝিরঝিরে বৃষ্টিতে ভিজতে। সৌমিতৃষার পরনে রয়েছে হলুদ রঙের শাড়ি ও লাল ব্লাউজ। এই ইন্সটাগ্রাম রিলটি শুট করা হয়েছে ‘মিঠাই’-এর সেটে। ভিডিওটি তুলেছেন তাঁর সহ-অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায় (Diya Mukherjee)।


সৌমিতৃষাকে বৃষ্টিতে ভিজতে দেখে খুশি নেটিজেনরাও। তবে একাংশ লিখেছেন, এভাবে বৃষ্টিতে ভিজলে সৌমিতৃষার ঠান্ডা লেগে যাবে। বোঝাই যাচ্ছে, সৌমিতৃষার শুভাকাঙ্খীর সংখ্যা অনেক। ‘মিঠাই’-এর পরিবারে বর্তমানে আগমন ঘটেছে মেম ঠাম্মি ললিতা ও তাঁর মেয়ে অনুরাধার।চলছে রথযাত্রার প্রস্তুতি। রথের বাজার করছে সিদ্ধার্থ। জমজমাট ‘মিঠাই’-এর পর্বের শেষ কথা টিআরপি বললেও বহু সপ্তাহ ধরে একসময় বেঙ্গল টপারের স্থান ধরে রেখেছিল ‘মিঠাই’। সিদ্ধার্থ ও মিঠাই-এর অনস্ক্রিন রসায়নের পাশাপাশি দর্শকদের আগ্রহ তাঁদের অফস্ক্রিন রসায়ন নিয়েও। শোনা যাচ্ছে, আদৃত (Adrit Roy) ও সৌমিতৃষার বাস্তবে সম্পর্ক ভালো নয়। এমনকি আদৃতের একটি ইভেন্টে টিম ‘মিঠাই’-এর সকলে উপস্থিত থাকলেও ছিলেন না সৌমিতৃষা।

Related Articles