×
বিনোদন

এবার পড়াশোনায় মনোযোগী হলেন সৌমিতৃষা, তবে কি এবার অভিনয়ে ছেড়ে দেবে মিঠাই?

Advertisements
Advertisements

রাত আটটা হলেই সিরিয়াল প্রেমীদের ঘরে ঘরে শুরু হয়ে যায়, জি বাংলার (zee bangla) অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ (Mithaai)। মিঠাইয়ের কেন্দ্রীয় চরিত্রে আছে ‘সৌমিতৃষা কুন্ডু’ (Soumitrisha Kundu); এই মিঠাই-কে ঘিরেই যত রকমের উচ্ছাস দর্শকমহলে। মিঠাইয়ের বিপরীতে অভিনয় করছে সিদ্ধার্থ ওরফে ‘আদৃত’। তবে মিঠাই চরিত্রের মাধ্যমে অধিক জনপ্রিয়তা পেয়েছে সৌমিতৃষার অভিনয় দক্ষতা, যা মন কেড়ে নিয়েছে দর্শকদের।

Advertisements

তবে অভিনয়ের পাশাপাশি, পড়াশোনাতেও সমান ভাবে আগ্রহী ‘সৌমিতৃষা।’আবারো সেই জন্যই পড়াশোনার প্রতি মনোযোগী হলেন, শুরু করলেন নতুন করে পড়াশোনা। বারাসাত গার্লস হাই স্কুল থেকে আর্টস নিয়ে উচ্চ মাধ্যমিক পাস করেছিল মিঠাই। এরপর কলকাতার সেন্ট পলস্ কলেজে ইংরেজিতে স্নাতক নিয়ে ভর্তি হয়েছিলেন। তার পাশাপাশি অভিনয়ও চলছিল কিন্তু বাড়ি থেকে হঠাৎই বলে, যে কোন একটিকে বেছে নিতে হবে। সেক্ষেত্রে প্রাণের থেকে প্রিয় অভিনয়কেই বেছে নিয়েছিল অভিনেত্রী। এরপর বিভিন্ন সিরিয়াল মাধ্যমে প্রচুর পরিচিতি এবং সুনাম অর্জন করেছে সে। তবে এর সাথে তার ইচ্ছা ছিল, অন্তত স্নাতক ডিগ্রি টুকু অর্জন করা। এবার তার আরেক ইচ্ছার পথে হাঁটলেন তিনি।


অভিনয়ের পাশাপাশি ওপেন ইউনিভার্সিটি তে আবারো ইংরেজিতে স্নাতক নিয়ে ভর্তি হয়েছে অভিনেত্রী। আগের বছর অভিনয়ের ব্যস্ততা জন্য ফাইনাল পরীক্ষা দিতে পারেনি, তবে এবারে তার জন্য ব্যস্ততা তুঙ্গে। ফাইনাল পরীক্ষার প্রস্তুতি তার শুরু হয়ে গেছে; রাত-দিন জেগে পড়াশোনায় মনোযোগী হয়েছে অভিনেত্রী। তিনি জানিয়েছেন অভিনয়ের পাশাপাশি স্যুটিং ফ্লোর থেকে তিনি শিখেছেন, কিভাবে কাজের মাঝখানে পড়াশোনাটাও করে নিতে হয়। এই ব্যাপারে তাকে মিঠাইয়ের স্যুটিং ফ্লোরে সব সময় সাহায্য করেছে, স্বাগতা বসু (Swagata Basu), বিশ্বজিৎ চক্রবর্তী (Biswajit Chakraborty) এবং অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukhapadhyay), নিজের কাজে কিভাবে মনোযোগী হওয়া যায় সেইসব শিক্ষার শুটিং ফ্লোরে তারাই দিয়েছে।

Advertisements