×
বিনোদন

ভোলবদল! পুজোর মরসুমে ওয়েস্টার্ন সাজে তাক লাগলো মিঠাই রানী, ভক্তরা প্রশংসায় পঞ্চমুখ

Advertisements
Advertisements

জি বাংলার (zee bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। রাত আটটা বাজলেই বাঙালির ঘরে ঘরে মিঠাই রানী তার অভিনয়ের দক্ষতা নিয়ে হাজির হয়ে যায়। দর্শকদের মন সে কেড়ে নিয়েছে ইতিমধ্যেই, তার সৌন্দর্যের মাধুর্য থেকে শুরু করে অভিনয় প্রতিটি ক্ষেত্রেই দক্ষতা সমান। টিভির পর্দায় অন্য যেকোনো তাবর তাবর অভিনেত্রীদেরও হার মানাবে তার সৌন্দর্য।

Advertisements

এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী, বিভিন্ন সময়ে তার ফটোশুটের বিভিন্ন দৃশ্য তুলে ধরে নেট দুনিয়াতে। ছাপোষা বাঙালি সাজ হোক কিংবা মডার্ন বোল্ড লুক; সবেতেই সে ঘায়েল করে তার ফ্যান-ফলোয়ার্সদের। এবারে পুজোর মরসুমে সম্পূর্ণ অন্য একটি লুকের ধরা দিল ‘সৌমিতৃষা’(zoumitrisha kundu), এই সাজে নেটিজেনদের আকৃষ্ট করেছে সে।

 

View this post on Instagram

 

Shared post on

টলিউডের (Tollywood) জনপ্রিয় ফ্যাশন স্টাইলিশ রুদ্র সাহা (Rudra sah) সাজিয়ে তুলেছিল মিঠাই রানীকে; তার পরনে ছিল লাল সিল্কের শাড়ি এর সাথে ওয়ান সাইডে অফ সোল্ডার ক্রপটপ, যাকে বলা যায় ‘ইন্ডো-ওয়েস্টার্ন’ লুক। এরই সাথে তার কোমরে রয়েছে মোটা কালো বেল্ট এবং নুড মেকাপের সাথে গ্লসি লিপস্টিক। অলংকার হিসেবে তার কানে ছিল সাবেকি কানপাশা এবং বাঁ হাতে সাবেকি বালা ও আংটি। দর্শকদের নজর কেড়েছে তার এই অনবদ্য লুক।

Advertisements