বিনোদনভাইরাল ভিডিও

দুধ সাদা ঘোড়ার পিঠে মিঠাই রানী, সৌমিতৃষার স্টাইল দেখে ফিদা নেটবাসি, তুমুল ভাইরাল ভিডিও

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Television) পর্দায় জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি ‘মিঠাই’। ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। সিরিয়ালের এক নম্বর নায়িকা তিনি। যেমন মিষ্টি তিনি তেমনই প্রাণোচ্ছল। আর সঙ্গে তাঁর দুর্দান্ত অভিনয় দিয়ে অল্প সময়ের মধ্যেই জয় করে নিয়েছেন দর্শকদের মন। তুফান মেল ও উচ্ছেবাবুর প্রেম কাহিনীতে মজে দর্শকরা। ৪৩ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষে থাকার পর অবশেষে ৪৪ সপ্তাহে এসে খেই হারিয়েছে এই ধারাবাহিক।

প্রথম থেকে একেবারে পঞ্চম স্থানে নেমে এসেছে। তাই আবারও শীর্ষস্থান ফিরে পেতে মরিয়া এই ধারাবাহিক। দর্শকদের ফেরাতে মিঠাই-সিড (Mithai-Sid) প্রেম কাহিনী দিয়ে বাজিমাত করতে চাইছেন নির্মাতারা। আপাতত দার্জিলিংয়েই চলছে শ্যুটিং পর্ব। আর শ্যুটিংয়ের ফাঁকেই খানিক বিরতিতে একের পর এক রিল ভিডিওতে মেতে উঠেছেন অভিনেত্রী। সম্প্রতি সৌমিতৃষা (Soumitrisha Kundu) নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি রিল ভিডিও।

ঘরোয়া বউয়ের লুক ছেড়ে একেবারে মর্ডান লুকে ধরা দিয়েছে মোদক পরিবারের বৌমা। পরনে রয়েছে হাইনেক টপ, সাদা জিন্স, হলুদ রঙের স্রাগ ও লাল ওড়না। পায়ে হান্টার সু ও কানে বড় ইয়ার রিং। ঘোড়ায় চেপে এদিক সেদিক ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। স্বভাবতই তাঁর এই লুকে ক্লিন বোল্ড ভক্তরা। একের পর এক প্রশংসার ঝড় উঠেছে সৌমিতৃষার (Soumitrisha Kundu) কমেন্ট সেকশন জুড়ে।

কেউ লিখেছেন যে-‘অ্যাটিটিউড কুইন’। কেউ লিখেছেন- ‘ইউ আর সো গ্রেট’। কেউ আবার হার্টের ইমজিতে ভরিয়েছেন কমেন্ট সেকশন। প্রসঙ্গত, মডেলিং দিয়েই গ্ল্যামার জগতে পা রাখেন অভিনেত্রী। তারপর ‘এ আমার গুরুদক্ষিণা’ নামের সিরিয়ালে নেগেটিভ চরিত্রে তাঁর অভিনয় নজর কাড়ে দর্শকদের। এরপর ‘গোপাল ভাঁড়’, ‘ অলৌকিক না লৌকিক’, সহ আরও একটি সিরিয়ালে তাঁকে টুকটাক অভিনয় করতে দেখা যায়। এরপর সান বাংলায় ‘কনে বউ’ নামের একটি সিরিয়ালে তাঁকে লিড রোলে দেখা যায়।


A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

এইভাবে পাঁচবছর ইন্ডাস্ট্রিতে কাজ করার পর ‘কনে বউ’ সিরিয়াল শেষ হতে না হতেই জি বাংলার ‘মিঠাই’ সিরিয়ালে তাঁকে দেখতে পান দর্শকরা। আর এই সিরিয়ালের মাধ্যমেই অল্প সময়ের মধ্যে বেশ জনপ্রিয়তার শিখরে ওঠেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)।

Related Articles