‘দাদাগিরি’-র মঞ্চে অসাধারণ এক্সপ্রেশনের সাথে ‘এক দো তিন ‘ গানের তালে নেচে মুগ্ধ করলেন মিঠাই, ভাইরাল ভিডিও

Dadagiri reality show

জি বাংলায় সম্প্রচারিত ‘দাদাগিরি আনলিমিটেড’ যত শেষের পথে এগোচ্ছে, ততই হয়ে উঠছে আরও চমকপ্রদ। এবার শ্রীদেবী (Sridevi)-এর অন্ধ ভক্ত সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এবার গ্র্যান্ড ফিনালের দিন ট্রিবিউট দিতে চলেছেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)-কে। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সৌমিতৃষার গ্র্যান্ড ফিনালের লুক।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

বুধবার জি বাংলার অফিশিয়াল সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা হয়েছে সৌমিতৃষার ডান্স পারফরম্যান্সের ঝলক। মাধুরীর মতো সৌমিতৃষাও প্রশিক্ষণ প্রাপ্ত নৃত্যশিল্পী। ‘দাদাগিরি আনলিমিটেড’-এর গ্র্যান্ড ফিনালের দিন সৌমিতৃষা নাচতে চলেছেন মাধুরীর উপর পিকচারাইজড আইকনিক গান ‘এক দো তিন’-এর তালে। তাঁর ভাইরাল হওয়া ছবিতে দেখা গেছে এই নাচে সৌমিতৃষার পরনে থাকছে গোলাপি রঙের লেহেঙ্গা-চোলি। এছাড়াও ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চ মাতাতে চলেছেন ডোনা গাঙ্গুলী (Dona Ganguly)।

এই প্রথমবার কোনো চ্যানেলে দেখা যেতে চলেছে ‘দাদাগিরি আনলিমিটেড’-এর সঞ্চালক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) ও ডোনার ডুয়েট ডান্স পারফরম্যান্স। এমনকি জাতীয় স্তরের কোনো চ্যানেলেও এখনও অবধি মহারাজ ও তাঁর অর্ধাঙ্গিনীকে একসাথে নাচতে দেখা যায়নি। ‘ওম শান্তি ওম’ ফিল্মের ‘আঁখো মে তেরি’ গানের সাথে পারফর্ম করবেন সৌরভ ও ডোনা। তবে সেই সময় মঞ্চে থাকবেন ‘মিঠাই’ সৌমিতৃষাও।

আগামী 5 ই জুন সম্প্রচারিত হতে চলেছে ‘দাদাগিরি আনলিমিটেড’-এর গ্র্যান্ড ফিনালে। সৌমিতৃষা ছাড়াও এদিন এই মঞ্চে দেখা যাবে উমা, পিলুদেরও।