লকডাউনে ডিম-পাউরুটি বিক্রি শুরু করেছেন সোনু সুদ! ভাইরাল ভিডিও


করোনা পরিস্থিতিতে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করেছেন অভিনেতা সোনু সুদ। গতবছর লকডাউন এর সময় থেকেই গরিবের ভগবান হয়ে উঠেছেন তিনি। গতবছর করোনা পরিস্থিতির সময় পরিযায়ী শ্রমিকদের ঘরে ফিরিয়ে দেবার ব্যবস্থা করেছিলেন সোনু। তারপর করোনা মহামারীতে কখনো বেড খুঁজে দেওয়া কখনো অক্সিজেনের যোগান দেওয়া যেখানে যেভাবে পেরেছেন সাধারণ মানুষকে দুহাত খুলে সাহায্য করেছেন তিনি। এবার আরো একটি ভূমিকায় দেখা যাবে তাকে। সাইকেলে চড়ে ডিম, পাউরুটি পৌঁছে দেবেন সোনু।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ভিডিও শেয়ার করেছেন সোনু। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন ‘ফ্রি হোম ডেলিভারি’। ভিডিওতে দেখা যাচ্ছে তার কাছে রয়েছে বিভিন্ন ধরনের ছোট ছোট পাউরুটি। ১০ টা করে টিম নিলে একটি পাউরুটি পাওয়া যাবে একদম বিনামূল্যে। তবে এই সমস্ত পরিষেবা মিলবে বিনামূল্যে ভিডিও শেষে অবশ্য তিনি নিজেকে সুপারমার্কেট বলে দাবি করেন।

যদিও এই ভিডিওটি শেয়ার করার কারণ চারিদিকে শপিং মল বন্ধ কাজেই এই সময় নিত্যপ্রয়োজনীয় জিনিস গুলি পৌঁছে দেবার কেউ নেই। সেই প্রয়োজনীয় জিনিস গুলি বাড়িতে বাড়িতে পৌঁছে দেয়ার প্রয়াস শুরু করতে চান সোনু। আদতে সোনু সুদ এর ফাউন্ডেশনের লোকরাই মূলত এই কাজটি করবেন। অনেকে আবার মনে করছেন এই ভিডিও বানিয়ে অনেকে অনুপ্রাণিত করলেন সোনু। কিছু নেটিজনরা মনে করেন,সোনুর অনুপ্রেরণায় অনেকেই হয়ত এই ডিম পাওয়া রুটির ব্যবসা শুরু করতে পারেন।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন