বিনোদনভাইরাল ভিডিও

কাঁধের উপর হাত রেখে সেল্ফি তোলায় ফ্যান-এর হাত ভেঙে দিতে চাইলেন সোনু নিগম, ভিডিও দেখে ক্ষিপ্ত নেটবাসি

সোনু নিগম (Sonu Nigam) ইদানিং বলিউডের ‘কন্ট্রোভার্সি কিং’ হয়ে উঠেছেন। কথায় কথায় বিতর্ক তৈরি করা যেন তাঁর স্বভাব হয়ে দাঁড়িয়েছে। সম্প্রতি তাঁর একটি পুরানো ভিডিও নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে সোনুকে দেখা যাচ্ছে, তাঁর অনুরাগীর প্রতি রাগ করে হাত বেঁকিয়ে দিতে।

সোশ্যাল মিডিয়ায় যা ভাইরাল হয়, তার ইতিবাচক ও নেতিবাচক দুটি দিক থাকে। সোনুর ভাইরাল হওয়া ভিডিওটি 2019 সালের। সোনু একটি আর্ট ইভেন্টে গিয়েছিলেন। তাঁর পরনে ছিল সাদা রঙের থ্রি পিস সুট। আর্ট ইভেন্টে তিনি একটি স্কুলের ছোট বাচ্চাদের সঙ্গে মজাদার ছবি তোলেন। সকলের সঙ্গে স্বাভাবিক ভাবেই কথা বলেন। কিন্তু হঠাৎই দেখা যায় সোনুর একজন অনুরাগী তাঁর কাঁধে হাত দিয়ে সেলফি তুলছেন। সোনু অদ্ভুত মুখভঙ্গী করে ওই ব্যক্তির হাত তাঁর কাঁধ থেকে নামিয়ে দেন। এই ঘটনাটি ক্যামেরাবন্দী হয়ে ভাইরাল হতেই নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয় সোনুকে। অনেকেই বলতে থাকেন, সোনু পয়সার গরম দেখাচ্ছেন। অনেকে বলেন, সোনুর ইগোতে লেগেছে।

কিন্তু প্রকৃত ঘটনাটি একদম আলাদা। ওই ব্যক্তি সোনুর বিশেষ পরিচিত। তিনি সোনুর কাঁধে হাত দিয়ে সেলফি তোলার সময় সোনু একরকম মজা করেই তাঁর হাত নিজের কাঁধ থেকে নামিয়ে ওই ব্যক্তিকে জড়িয়ে ধরে সেলফি তোলেন। সেই সময় তাঁরা নিজেদের মধ্যে গল্প করছিলেন। ভিডিওটি ভালো করে দেখলেই প্রকৃত সত্য বোঝা যাবে।

কিন্তু এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের কাছে ভুল বার্তা যায়। তবে সোনুও এই ঘটনা নিয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Related Articles