‘অন্তর্বাস’ ছাড়া পোশাক পরতে অভ্যস্ত সোনম, নগ্ন শরীর নিয়ে বার বার কটাক্ষের শিকার অনিল কন্যা


বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর। ফ্যাশন স্টেটমেন্ট থেকে শরীরী প্রদর্শনী সর্বদাই লাইমলাইটে থাকতে ভালোবাসেন তিনি। যেখানে বুকচেরা পোশাক বা অন্তর্বাস না পড়ে হট পোজ একাধিকবার নজর কেড়েছে অভিনেত্রী সোনম কাপুরকে। অভিনয়ে সেইভাবে উজ্জ্বল হতে না পারলেও বোল্ড পোশাকে ভক্তদের রাতের ঘুম উড়িয়েছেন বলে দিবা। ৩৬ বছরে পা দিলেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। বয়স ৩৬ বছর হলেও নিজের যৌবনকে ধরে রেখেছেন ২০-২১ বছর বয়সী মহিলাদের মত।

বি টাউনে অন্যতম হট অভিনেত্রী সোনম। বর্তমানে লাইম লাইটে থাকতে গেলে শরীর প্রদর্শন মাস্ট। সোনাম শরীরী প্রদর্শনকে একটি অন্য মাত্রায় যোগ করেছেন। যার ফলে একাধিকবার ওয়ার্ডড্রোব ম্যালফাংশনের শিকার হয়েছেন সোনাম কাপুর। কি রকম পোশাক পরলে সকলের চেয়ে আকৃষ্ট করবে নিজেকে সেই ব্যাপারে বরাবরই সিদ্ধহস্ত অভিনেত্রী। বরাবরই অন্তর্বাস না পড়ে উন্মুক্ত স্তনযুগল দেখাতে গিয়ে নেটিজেনদের কটূক্তির শিকার হন তিনি।

কিছুদিন আগে সেমি কর্পোরেট লুকে একটি ফটোশুট করতে গিয়ে চরম ভাইরাল হয়েছিলেন সোনাম কাপুর।যেখানে তার বক্ষ বিভাজিকা অতিরিক্ত উন্মুক্ত করতে গিয়ে বেরিয়ে এসেছিল গোপনাঙ্গ, বাধ্য হয়েই তা হাত দিয়ে চেপে ধরে খানিকটা সামলে নিয়েছিলেন অভিনেত্রী। যার ফলে নেটিজেনদের একাংশের বাজে মন্তব্যের শিকার হন তিনি। তবে এসব ব্যাপারে থোড়াই কেয়ার অভিনেত্রী। তিনি যে বলিউডের অন্যতম হট সেন্সেশন, তার প্রকাশ সোশ্যাল মিডিয়ায় বরাবরই দিয়ে থাকেন তিনি।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন