বিনোদন

Sonam Kapoor: তিন মাসের শিশুর জন্য বিলাসবহুল নার্সারি, দেখা নিন অন্দরমহলের এক ঝলক

বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর (somam kapoor)। সম্প্রতি মা হয়েছেন অভিনেত্রী, একরত্তি ছেলে বায়ুকে নিয়ে বর্তমানে বেশ ব্যস্ত রয়েছে অভিনেত্রী। কিছুদিন আগেই মেকআপ করাকালীন, খুদে ছেলেকে ব্রেস্ট ফিডিং করানোর একটি ছবি দিয়েছিলেন অভিনেত্রী। এছাড়া একরত্তি খুদের জন্য একটি বিলাসবহুল নার্সারি পর্যন্ত সাজিয়ে দিয়েছেন তিনি। যা দেখে রীতিমত হতবাক নেটবাসী।

২০১৮ সালে আনন্দ আহুজার (Ananda Ahuja) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী, সেই সময়ে লন্ডনে বসবাস করতেন তিনি। বর্তমানে ছেলে বায়ুর সাথে মুম্বাইতে বসবাস করছেন তিনি। আগামী দিনে আসতে চলেছে ‘সমি মাখিজা’ পরিচালিত ‘ব্লাইন্ড’ ছবি যাতে এক মুখ্য চরিত্রে আছে সোনম। এবার সামনে এলো তার পুত্র বায়ুর নার্সারি ছবি।

 

View this post on Instagram

 

Shared post on

নার্সারির বেস রং রাখা রয়েছে সাদা , এর উপর রয়েছে চারকোল রঙের পেইন্টিং। কাঠের তৈরী একটি বড়ো স্টোরেজ রাখা হয়েছে, যেখানে বায়ুর খেলনা ও জামাকাপড় রাখা যেতে পারে। মাটিতে রয়েছে কার্পেট এবং রকিং চেয়ার। কাঠের বেবীকট জুড়ে রয়েছে আমব্রেলা নেট। সোশ্যাল মিডিয়াময় এই ছবিগুলি তুলে ধরেছিলেন সোনম কাপুর এবং ধন্যবাদ জানিয়েছেন যারা এটি বানিয়েছেন তাদের।

Related Articles