বিনোদন

পুত্রসন্তানের জন্ম দিলেন সোনম কাপুর! ভাইরাল ছবি ঘিরে হইচই

এই মুহূর্তে সোনম কাপুর (Sonam Kapoor) রয়েছেন তাঁর গর্ভাবস্থার তৃতীয় ধাপে। প্রায়ই নিজের বিভিন্ন ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেন সোনম। এর মধ্যেই তাঁর স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja)-র সাথে বেবিমুনে ফ্লোরেন্স গিয়েছিলেন তিনি। সেখান থেকেও সোনম শেয়ার করেছেন বিভিন্ন মুহূর্ত। কিন্তু এর মধ্যেই ভাইরাল হল সোনম ও তাঁর পুত্রসন্তানের ছবি।

সোনম বর্তমানে লন্ডনে রয়েছেন। কিন্তু গত কয়েক ঘন্টা ধরে নেটদুনিয়ায় সোনমের সাথে শিশুটির ছবি নেটদুনিয়ায় ঘুরপাক খাচ্ছে। নেটিজেনদের একাংশ মনে করছেন, সোনম প্রি ম্যাচিওর শিশু প্রসব করেছেন। অনেকে আবার সোনমকে শুভেচ্ছাও জানিয়েছেন। কিন্তু প্রকৃতপক্ষে, সোনমের সন্তান এখনও পৃথিবীর আলো দেখেনি। পুরোটাই এডিটের কারসাজি। কোনো সোনম ভক্ত নিখুঁত এডিটিং-এর মাধ্যমে সোনমের সাথে ওই শিশুর ছবি যোগ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছেন। ফলে সৃষ্টি হয়েছে বিভ্রান্তির।

 

View this post on Instagram

 

A post shared by @ibollywoodcity


ছবিতে একটু লক্ষ্য করলেই বোঝা যাবে, সোনমের মুখে রয়েছে হালকা মেকআপ ও শিশুটিও সদ্যোজাত নয়। ফলে বোঝাই যাচ্ছে, এডিটিং নিখুঁত করার চেষ্টা হলেও খুঁত থেকেই গিয়েছে। সম্প্রতি লন্ডন থেকে নিজের খাবারের ছবি শেয়ার করেছেন সোনম। বর্তমানে ঘরে তৈরি ভারতীয় খাবারের উপর আস্থা রাখছেন তিনি। অপরদিকে লন্ডনেই অনুষ্ঠিত হয়েছিল সোনমের বেবি শাওয়ার। তাতে উপস্থিত ছিলেন অনিল কাপুর (Anil Kapoor) সহ পরিবারের অন্য সদস্যরা।মাতৃত্বকালীন সময়েও একাধিক ব্র্যান্ এনডোর্সমেন্ট করেছেন সোনম। এছাড়াও তিনি অন্তঃসত্ত্বা হওয়ার প্রথম দিকেই ‘ব্লাইন্ড’ নামে একটি ফিল্মের শুটিং সম্পূর্ণ করেছেন। এটি কোরিয়ান ফিল্ম ‘ব্লাইন্ড’-এর হিন্দি রিমেক।

Related Articles