Friday, January 21, 2022

Preity Zinta: মা হওয়ার পর প্রথমবার সন্তানের ছবি পোস্ট করলেন প্রীতি জিন্টা

সম্প্রতি 18 ই নভেম্বর সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হয়েছেন প্রীতি জিন্টা (Preity Zinta)। তবে মা হওয়ার জন্য কেন সারোগেসি বেছে নিলেন, তার কোনও উত্তর দেননি প্রীতি। তবে নিজের সন্তানের ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি।

প্রীতির শেয়ার করা ছবিটি একটি সেলফি। ছবিতে দেখা যাচ্ছে, প্রীতি নিজের বুকে চেপে ধরে রয়েছেন তাঁর সন্তানকে। তবে এই সন্তানটি ছেলে না মেয়ে তা জানাননি প্রীতি। এমনকি দেখাননি সন্তানের মুখও। ছবিতে প্রীতির পরনে রয়েছে সাদা পোশাক। মুখে মেকআপ নেই। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে প্রীতি লিখেছেন, বার্প ক্লথ, ডায়পার ও সন্তানদের দুষ্টুমি উপভোগ করছেন তিনি। তার সাথেই দুটো লাল হার্ট ইমোজি দিয়েছেন তিনি। একটি ছেলে ও একটি মেয়ের মা হয়েছেন প্রীতি। তাদের নাম জয় (Joy) ও জিয়া (Jiya)। 2016 সালের 29 শে ফেব্রুয়ারি মার্কিন শিল্পপতি জিন গুডএনাফ (Jin Goodenough)-কে বিয়ে করে অধিকাংশ সময় নিউ ইয়র্ক থাকছিলেন প্রীতি।

Bollywood

খুব শীঘ্রই অভিনয়ে ফিরছেন প্রীতি। পরিচালক দানিশ রেঞ্জু (Danish Renju)-র আগামী ফিল্মে এক সাহসী কাশ্মীরি মায়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। শোনা গেছে, 2022 সালের প্রথম দিকে শুরু হতে চলেছে প্রীতির নতুন ফিল্মের শুটিং। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ফিল্মের প্রি-প্রোডাকশনের কাজ। 2018 সালে সানি দেওল (Sunny Deol)-এর বিপরীতে ‘ভাইয়াজি সুপারহিট’ ফিল্মে অভিনয় করেছিলেন প্রীতি। তবে ফিল্মটি ফ্লপ হয়েছিল। তবে প্রীতির সঙ্গে দু-তিনটি ফিল্মের কথা চলছে বলে শোনা গেছে। এর আগে প্রীতি নিজে একটি ফিল্ম প্রযোজনা করলেও তা ফ্লপ হয়েছিল ।

 

View this post on Instagram

 

A post shared by Preity G Zinta (@realpz)

লিরিল সাবানের কমার্শিয়াল অ্যাড দিয়ে ইন্ডাস্ট্রিতে প্রীতির চলার শুরু। এরপর ‘দিল সে’ ফিল্মের মাধ্যমে অভিনয় জগতে ডেবিউ করেছিলেন তিনি। ‘দিল সে’ ফিল্মে শাহরুখ খান (Shahrukh Khan), মণীষা কৈরালা (Manisha Koirala)-র পাশাপাশি পার্শ্ব চরিত্রে তিনি নজর কেড়েছিলেন। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। ‘সোলজার’, ‘সালাম নমস্তে’, ‘কাল হো না হো’ সব ধরনের চরিত্রেই নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন প্রীতি।

⚡ Trending News

আরও পড়ুন