বিনোদন

মাঝ রাস্তায় ভাসুর সোমের সঙ্গে ‘জুগনু’ গানে তুমুল নাচ মিঠাইয়ের, মুহূর্তে ভাইরাল ভিডিও

বেশ কিছুদিন ধরেই একের পর এক ড্রিল ভিডিও বানিয়ে চলেছেন মিঠাই এবং শ্রম। অনস্ক্রিন তাদের সম্পর্ক আদায়-কাঁচকলায় হলেও অফস্ক্রিন যে দুজন দুজনের খুব ভালো বন্ধু তা মাঝেমধ্যেই প্রকাশ্যে আসে। তবে সোম এবং মিঠাই-এর রিল ভিডিও মেনে নিতে পারে না সিডাই ভক্তরা। তাঁদের সবসময়ই দাবি, মিঠাই যেন সিদ্ধার্থের সাথেই রিল ভিডিও বানায়।

সম্প্রতি সামাজিক মাধ্যমে মিঠাই এবং সোমের আরো একটি রিল ভিডিও বেশ জনপ্রিয়তা পেয়েছে। যেখানে দেখা গিয়েছে ট্রেন্ডিং গানের সঙ্গে তাল মিলিয়ে নেচে চলেছেন দুজনেই। একেবারে মিঠাই ধারাবাহিকের চরিত্রের সাজেই ধরা দিয়েছেন সোম এবং মিঠাই। এদিন সোমের পরনে ছিল খয়রি রঙের পাঞ্জাবি। ওদিকে মিঠাই পরেছিল সী গ্রীন কালারের শাড়ি। মাত্র একদিনে এই ভিডিওটি ভালোবেসে ফেলেছেন প্রায় ৪০ হাজার মানুষ।

তবে এই ভিডিও দেখে নেটিজেনরা অনেকেই সহ্য করতে পারেননি। কেউ মজা করে বলেছেন, ‘এবার সিদ্ধার্থ এবং তেসবুড়ি রাগ করবে।’ আবার কেউ লিখেছেন, ‘কেন মর্ডান স্মার্ট বউ কোথায় গেল!’ এছাড়াও চোখে পড়েছে, ‘তোমায় সিদ্ধার্থ ছাড়া কারো সাথে ভালো লাগেনা’,’সিদ্ধার্থের সাথে ভিডিও দেখতে চাই’,’এবার কিন্তু দুজনের কানমলা খাবে’,’মিঠাই ভাসুরের সঙ্গে ডান্স করছ লজ্জা লাগে না তোমার!’ ইত্যাদির মত কমেন্ট ।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

কিছুদিন আগেই মিঠাই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি কেন সিদ্ধার্থের সঙ্গে রিল ভিডিও করেন না! এই সাক্ষাৎকারে মিঠাই বলেছিলেন, সোম অর্থাৎ অভিনেতা ধ্রুব সরকার (Dhruba Sarkar) যেভাবে ভিডিও করতে ভালোবাসেন সেভাবে রিল ভিডিও করতে ভালোবাসেন না সিদ্ধার্থ অর্থাৎ অভিনেতা আদৃত রায় (Adrit Roy) রায়। ওদিকে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) নিজেও রিল ভিডিওর খুব বড় ফ্যান।

Related Articles