বিনোদন

কালো অন্তর্বাসে উম্মুক্ত বক্ষবিভাজিকা, নেট পাড়ায় ঝড় তুললেন বাঙালি অভিনেত্রী শোলাঙ্কি রায়

বাংলা অভিনয় জগতের এইসময়ের এক অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy)। ধারাবাহিকের মাধ্যমে নিজের অভিনয় জীবন শুরু করলেও ধীরে ধীরে ওয়েব সিরিজ ও সিনেমার মাধ্যমে তিনি দর্শকদের মনে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। যতদিন যাচ্ছে শোলাঙ্কির জনপ্রিয়তা যেন তত‌ই বেড়ে চলেছে।

কলকাতা শহরের বিধাননগরবাসী শোলাঙ্কি বিধাননগর কলেজ থেকে স্নাতক স্তরের পড়াশোনা ও যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পড়াশোনা শেষ করেছেন। ২০১৪ সালে ইটিভি বাংলা ‘কথা দিলাম’ ধারাবাহিকের মাধ্যমে সোলাঙ্কি অভিনয় জগতে প্রবেশ করেন। এরপরে ২০১৫ সালে স্টার জলসার ‘ইচ্ছেনদী’ ধারাবাহিকে অভিনেতা বিক্রম চ্যাটার্জীর বিপরীতে ‘মেঘলা’ নামক মুখ্য চরিত্রে অভিনয়ের মাধ্যমেই মূলত তিনি জনপ্রিয়তা লাভ করেন। ‘সাত ভাই চম্পা’, ‘ফাগুন বৌ’ প্রভৃতি ধারাবাহিকেও তিনি কাজ করেছেন।

স্টার জলসার এক অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘প্রথমা কাদম্বিনী’-তে সোলাঙ্কি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকের চিত্রনাট্য ও শোলাঙ্কির অভিনয় সমগ্র দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল। এর পাশাপাশি, ‘মন্টু পাইলট’, ‘ধানবাদ ব্লুজ’, ‘পাপ’ ওয়েব সিরিজেও শোলাঙ্কির অভিনয় প্রশংসিত হয়েছিল। সম্প্রতি যিশু সেনগুপ্তের বিপরীতে ‘বাবা বেবি ও’ সিনেমায় শোলাঙ্কি বড়ো পর্দায় অভিনয় করেছেন। অন্যধারার এই সিনেমা দর্শকদের বেশ পছন্দ হয়েছে।
স্বল্প পোশাকে উম্মুক্ত বক্ষবিভাজিকা, নেট দুনিয়ায় ঝড় তুললেন বাঙালি অভিনেত্রী শোলাঙ্কি রায়
পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও শলাঙ্কি সমানভাবে জনপ্রিয়। ফেসবুকে তাঁর অফিশিয়াল অ্যাকাউন্ট ২.১ মিলিয়ন মানুষ ফলো করেন এবং ইনস্টাগ্রামে তাঁকে ১ লাখ ৯৩ হাজারের বেশি মানুষ ফলো করেন। সম্প্রতি সোলাঙ্কি সোশ্যাল মিডিয়ায় একদম অন্যরূপে ধরা দিয়েছেন। কালো ব্রা-লেট, কালো প্যান্ট, বাদামি বুট ও গায়ের ওপর কালো লেদার জ্যাকেট ফেলে তিনি ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন। চোখের গাঢ় মেকআপ ও খোলা চুলে ক্যামেরার দিকে সোজাসুজি তাকিয়ে তিনি যেন সকলকে দৃষ্টিবাণে বিদ্ধ করেছেন।

শোলাঙ্কির এই সাহসী পোশাক ও মোহময়ী লুক নেটিজেনদের ঘাম ছুটিয়েছে। খুব কম সময়ের তাঁর এই ছবি ভাইরাল হয়েছে। ছবির কমেন্ট বক্সে নেটিজেনরা নেগেটিভ ও পজিটিভ দুইরকম মন্তব্য‌ই করেছেন। কারোর মতে, শোলাঙ্কির মিষ্টি লুকেই তাঁকে মানায়, এইরকম খোলামেলা পোশাক পরা ছবি তিনি পোস্ট না করলেও পারতেন। আবার একাংশের মতে, অন্যধরণের এই লুক‌ও শোলাঙ্কি দারুণভাবে তুলে ধরেছেন, তাই নেগেটিভ কোনো মন্তব্যে মাথা ঘামানোর প্রয়োজন নেই।

Related Articles