Thursday, January 20, 2022

বাবা হতে চলেছেন সোজন্য, নতুন প্রোমোতে খুশির বার্তা খড়কুটো ধারাবাহিক থেকে সোজা সকল দর্শকদের জন্য!

মুখার্জি পরিবারে ফের লাগলো খুশির হওয়া। মা হতে চলেছে গুনগুন (Gungun)। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে যে গুনগুন তাঁর বাবাকে বলছে আমার কেমন বমি বমি হচ্ছে। আর সেই শুনে সৌজন্য (Soujanya) বলে জন্ডিস হয়েছে। তখনই গুনগুনের বাবা কৌশিক বাবু বলে জন্ডিস হয়েছে নাকি কেসটাই জন্ডিস সেটাই তো বুঝতে পারছি না। আর এই কথা শুনে মিষ্টি-ঋজু (Misti-Riju) মিচকি মিচকি হাসে।
Babin
আর তারপরই সৌজন্যর মাসি দিদা জেঠাইকে বলে তোর বাড়িতে নতুন সদস্য আসছে। এরপরই পটকা হুররে বলে ওঠে। সঙ্গে মিষ্টি-ঋজুও (Misti-Riju) হুররে বলে। সৌজন্যের (Soujanya) মুখে লাজুক হাসি আর গুনগুন তো অবাক। সম্প্রতি এই প্রোমো প্রকাশ্যে আসতেই বেশ উত্তেজিত ‘সৌগুন’ ভক্তরা। কেউতো ইতিমধ্যেই গুনগুন-সৌজন্যকে (Gungun-Soujanya) অভিনন্দন জানিয়েছেন। কেউ আবার হার্ট ইমোজিতে ভালোবাসা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)


সম্প্রতি স্টার জলসার (Star jalsha) অফিসিয়াল ইনস্টাগ্রাম (Instagram) পেজ থেকে ভিডিওটি (Video) ভাইরাল (Viral) হয়েছে। গত সপ্তাহেরও টিআরপি তালিকায় প্রথম দশে স্থান পায়নি ‘খড়কুটো’ (Khorkuto)। চলতি সপ্তাহ থেকে প্রাইম টাইমের বদলে দুপুর আড়াইটে থেকে দেখা যাচ্ছে এই ধারাবাহিক। দর্শকদের আবারও সিরিয়াল মুখী করতে লেখিকা গল্পে আনছে নতুন টুইস্ট। তবে, এই নতুন সুখবরে আদেও চিড়ে ভেজে নাকি সেটাই এখন দেখার।

⚡ Trending News

আরও পড়ুন