বিনোদন

শ্বেতশুভ্র রঙে উষ্ণ সোহিনীর সাহসী পোজ, অভিনেত্রীর হট লুকে ঘায়েল ভক্তরা

টলিপাড়ার হার্টথ্রব ‘সোহিনী সরকার’ (Sohini sarkar)। সিনেমা থেকে শুরু করে ওয়েব সিরিজ সবেতেই তার অভিনয় দক্ষতা দাপিয়ে রাখছে টলিউড (Tollywood)-কে। সিরিয়াল থেকে কেরিয়ার শুরু করে এখন সর্বত্রই সোহিনীর অভিনয় সর্বজনগ্রাহ্য।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

কিছুদিন আগেই হৈচৈ তে রিলিজ করেছে, -সোহিনী’ অভিনীত ‘সম্পূর্ণা’; এরপর থেকেই চর্চার কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে সোহিনী। যেখানে তার অসাধারণ অভিনয় দক্ষতা মন কেড়েছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)

তবে শুধু অভিনয় জগতেই নয় সোশ্যাল মিডিয়াতেও বিভিন্ন সময় দেওয়া তার ছবি ঘায়েল করে নেট পাড়ার বাসিন্দাদের। সম্প্রতি এরকমই একটি শ্বেতশুভ্র রঙের শাড়ি পরা তার ছবি, মুগ্ধ করেছে সবাইকে! মাঝে মাঝেই ‘সোহিনী’ সাদা রঙের পোশাক পড়া ছবি দেয়; এই রঙে তার সৌন্দর্যের উজ্জ্বলতা যেন আরো বেড়ে ওঠে!

 

View this post on Instagram

 

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)


তবে এই ছবিগুলোতে যেন তার বাড়তি সৌন্দর্য ধরা পড়ছে; শাড়ির সাথে রংমিলিয়ে মনোক্রমেটিক ব্লাউজে আরো বেশি আকর্ষিত দেখাচ্ছে তাকে। এর সাথেই হালকা মেকআপ,, চোখে স্পষ্ট কাজল এবং লাইনারের চাহনি উত্তেজিত করে তুলেছে তার ফ্যান-ফলোয়ারদের। এই সাজেই সে বিভিন্ন হট পোস্ট দিয়েছে; কখনো বা সিঁড়িতে বসে, কখনো বা সিঁড়ির রেলিঙে মাথা ঠেকিয়ে। এ যেন এক অন্য রূপের ‘সোহিনী’ ধরা দিয়েছে সবার মাঝে মনমুগ্ধকর সাজে।

Related Articles