অমিতাভের সঙ্গে উদ্দাম রোম্যান্স, সারা রাত ঘুমোতে পারেননি স্মিতা পাতিল!

Amitabh Bachchan

বিগ বি অমিতাভের সঙ্গে যারাই স্ক্রিন শেয়ার করেছেন তাদের প্রত্যেকেরই কম বেশি রাতের ঘুম উড়েছে বৈকি। অত বড় একজন স্টারের সঙ্গে অভিনয় করা মুখের কথা নয়। তার চাহনিতে কাত বহু নারী হৃদয়। সম্প্রতি, অমিতাভের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন বাংলার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী সহ অম্বরীশ ভট্টাচার্য। তবে যার রাতের ঘুম উড়েছে তিনি টলিউডের কেউ নন। তিনি হলেন বলিউডের এক প্রভাবশালী অভিনেত্রী। অভিনেত্রী স্মিতা প্যাটেল বহু সিনেমা করেছেন, কিন্তু বিগ বি’র সঙ্গে স্ক্রিন শেয়ার করার অভিজ্ঞতা অনেকটা আলাদা। সেই অদ্ভুত রোমাঞ্চকর ঘটনা জানতে পড়তে থাকুন।

সালটা ১৯৮২. সেইসময় অন্তরঙ্গ দৃশ্য সিনেমায় কম দেখানো হত। গানের দৃশ্যে হালকা মাখো মাখো দৃশ্য থাকলেও গোটা সিনেমা পরিবারের সঙ্গে বসেই উপভোগ করা যেত। কিন্তু, সেই সময় শ্যুটিং চলছিল ছবি ‘নমক হালাল’ এর। অভিনয়ে ছিলেন বিগ বি অমিতাভ বচ্চন ও অভিনেত্রী স্মিতা প্যাটেল।

গানের দৃশ্যে রয়েছে অন্তরঙ্গ গরম মুহূর্ত। শ্যুট চলছে জনপ্রিয় গান হল “আজ রাপ্ত যায়” এর। ব্যাস, গান তো হিট, কিন্তু ওই শ্যুট করার পর সারারাত ঘুমোতে পারেননি অভিনেত্রী। অন্তত এমনটাই জানান এক সাক্ষাৎকারে। তারপর!

সকালে উঠে তিনি বিগ বি-কে পুরো ঘটনা জানান। তখন বিগ বি এক চুটকিতে গোটা সমস্যার সমাধান করেন। তিনি স্মিতাকে বুঝিয়ে বলেন যে পুরোটাই সিনেমা। কোনোটাই সত্যি নয়। সিনেমার প্রয়োজনে সবটা করা, এটা কোনো সিরিয়াস ঘটনা নয়। এরপরেই স্বস্তি পান স্মিতা প্যাটেল