‘অনেক মহিলাই এলেন ও গেলেন শানুর জীবনে’, প্রকাশ্যে মুখ খুললেন গায়ক উদিত নারায়ণ

kumar sanu

‘দি কপিল শর্মা শো’ কমেডি এবং টক শো হলেও মজার মোড়কে অনেক সময়ই উঠে আসে সত্যি কথা। সম্প্রতি এই শোয়ে অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন উদিত নারায়ণ (Udit Narayan), কুমার শানু (Kumar Sanu), অনুরাধা পড়োয়াল (Anuradha padwal)। কপিলের সামনে উদিত ফাঁস করলেন শানুর রহস্য। তিনি বললেন, শানুর জীবনে অনেক মহিলা এসেছেন ও গেছেন।

সূত্রপাত হয়েছিল কৃষ্ণা অভিষেক (Krushna Abhishek) -এর ঠাট্টা দিয়ে। কৃষ্ণা মজা করে বলেছিলেন, তিনি কুমার শানুর সঙ্গে দেখা করতে গেলে সবসময়ই গরুর গাড়ি চড়ে যান। সবাই এই ঘটনার কারণ জানতে চাইলে কৃষ্ণা বলেন, কুমার শানুর জনপ্রিয় গান ‘ধীরে ধীরে সে মেরি জিন্দেগি মে আনা’-র কথা। হিন্দি গানটির বাংলা তর্জমা করলে দাঁড়ায় ‘ধীরে ধীরে আমার জীবনে এসো’। কৃষ্ণা বলেন, ধীরে ধীরে যেতে গরুর গাড়ি প্রয়োজন। কৃষ্ণার এই কথায় হাসির রোল ওঠে মঞ্চে।

ই কথার রেশ ধরেই প্রিয় বন্ধু কুমার শানুকে নিয়ে মজা করতে শুরু করেন উদিত। তিনি বলেন, ধীরে ধীরে শানুর জীবনে তো অনেক মহিলাই এলেন ও গেলেন। শানুর এখনও মন ভরেনি। অনেক কিছুই বাকি রয়েছে। প্রকৃতপক্ষে এটা ছিল শানুর ঠাট্টার জবাবে ঠাট্টা।

এই বিশেষ পর্বের শুরুর দিকে কুমার শানু উদিতকে নিয়ে ঠাট্টা করেছেন। পর্বের শুরুতেই কপিল মজা করে বলেন, উদিত নাকি বাড়িতে কোনও পোশাক পরেন না। কেবল তোয়ালে পরে থাকেন। কিন্তু এখন তাঁর পুত্র আদিত্য নারায়ণ (Aditya Narayan)-এর বিয়ে হয়ে গিয়েছে। পুত্রবধূ শ্বেতা আগরওয়াল (Sweta Agarwal)-এর সামনে উদিতের সমস্যা হয় না বলে প্রশ্ন করেন কপিল। উদিত বলেন, তিনি এখনও বাড়িতে তোয়ালে পরেই ঘুরে বেড়ান। পুত্রবধূ শ্বেতার কোনো সমস্যাই হয় না। উদিতের কথায় সবাই হেসে ওঠেন। উদিত কিন্তু বলেন, তিনি কৃষকের ছেলে। তাই অভ্যাস অত সহজে যায়নি। কুমার শানু মজা করে বলেন, কৃষকের ছেলে হয়েও ক্ষেত দেখেননি উদিত কিন্তু তোয়ালে দেখে নিয়েছেন।