আদিত্য নারায়ণের সাথে নাচতে নাচতে পড়ে গেলেন নেহা, ভিডিও দেখে হেসে কুপোকাত নেটিজেনরা


রোমান্টিক গান হোক কিংবা স্যাডসং একবার গানের লিরিক্স তার গলার সুরে জর্জরিত হয়ে গেলেই তা দর্শকমহলে সুপারহিট। ইন্ডিয়ান আইডিয়ালের মঞ্চ থেকে যাত্রা শুরু করে বর্তমানে বলিউডের জনপ্রিয় গায়িকা হলেন নেহা কক্কর। নিজের গলায় একের পর এক সুপারহিট গান দর্শকদের উদ্দেশে উপহার দিয়ে চলেছেন বিনোদন জগতের খ্যাতনামা গায়িকা নেহা কক্কর। বর্তমানে বিভিন্ন গানের রিয়েলিটি শো এর মঞ্চে বিচারক হিসেবে দেখা যায়, সকলের প্রিয় নেহুকে। সম্প্রতি সোনি টিভির পেজ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে এই রিয়েলিটি শো এর সঞ্চালক আদিত্য নারায়ণের সঙ্গে নাচের প্রতিযোগিতা করতে দেখা গেলো গায়িকা এবং ওই শো এর বিচারক নেহাকে।

আর এই মঞ্চে নাচতে গিয়েই বিপাকে পড়লেন নেহা। আসলে আদিত্য নারায়ণের সঙ্গে নাচের প্রতিযোগিতায় নাচতে গিয়ে আচমকাই স্টেজে সকলের সামনে নাচতে নাচতে পরে গেলেন নেহা। আর তা দেখে ওই শোতে উপস্থিত আরো দুই বিচারক অনু মালিক ও সোনু নিগম হাসতে হাসতে প্রায় কুপোকাত হয়ে যান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, জনপ্রিয় গায়িকা নেহা, ওই শো এর সঞ্চালক আদিত্যকে আচমকাই বলছেন, আজ চলো আমাদের দুজনের একসঙ্গে একটি নাচ হয়ে যাক। আর এরপরেই নেহা নিজের গলায় গাওয়া ‘দিলবার’ গানটিতে নাচতে শুরু করলেন, আর অন্যদিকে আদিত্য ও এই নাচের প্রতিযোগিতায় নেহার প্রদর্শিত নাচের স্টেপ গুলিকে নকল করে নাচ করতে থাকেন। আর এই সময়ে নেহা, আদিত্যকে ধরে একটি নাচের স্টেপ করার চেষ্টা করতে যান, আর ঠিক তখনই আদিত্যর হাত ফসকে, নিজের ভারসাম্য রাখতে না পেরে ওই মঞ্চে সকলের সামনেই পরে যান নেহা।

একসময়ে ‘ইন্ডিয়ান আইডল ১১’-র শো এর মঞ্চ থেকেই আদিত্য আর নেহার বিয়ের মিথ্যে খবর রটানো হয়ে ছিল সোশ্যাল মিডিয়ায়। সেই সময়ে নেহা এবং আদিত্যর এই দুই পরিবারের তরফ থেকে ‘শগুন’ নিয়েও হাজির হয়েছিল এই শো এর মঞ্চে। যদিও পরে জানা যায় এই সম্পূর্ণ ব্যাপারটি ঘটানো হয়েছিল শুধুমাত্র -এর টিআরপি ধরে রাখার জন্য, আর তাই এই ধরণের পাবলিসিটি স্টান্ট করার হয় এই রিয়েলিটি শো এর মঞ্চে। আসলে পুরো বিষয়টি ছিল মিথ্যে বা ফেক। যদি ও এরপর ২০২০ সালে অর্থাৎ গত বছর করোনা পরিস্থিতি একটু সামলে উঠতেই নেহা গাটছরা বাঁধেন রোহনপ্রীতের সঙ্গে। আর অন্যদিকে আদিত্য নারায়ণ ও তার ছোটোবেলার বান্ধবী কাম প্রেমিকা শ্বেতা আগরওয়ালকে বিয়ে করে বর্তমানে সুখে সংসার করছেন। প্রায় সকলেই জানেন এই ইন্ডিয়ান আইডল ২- এর মঞ্চ থেকেই নেহা নিজের সঙ্গীত জীবনের যাত্রা শুরু করেছিলেন। বহু প্রতিকূলতা পেরিয়ে আজ তিনি নিজেকে সাফল্যের শীর্ষে উত্তীর্ণ করেছেন।

একদিন যেই রিয়েলিটি শো এর মঞ্চে নিজে প্রতিযোগি হিসেবে এসেছিলেন আজ সেই রিয়েলিটি শো এর বিচারক নেহা কক্কর। তবে তিনি ইন্ডিয়ান আইডল ২-র প্রতিযোগী হিসেবে বেশি দিন টিকে থাকতে পারেননি খুব তাড়াতাড়ি বাতিল হয়ে গিয়েছিলেন। আর এরপর বলিউডের “ককটেল” ছবিতে নেহার গাওয়া “সেকেন্ড হ্যান্ড জওয়ানি” গানটি তাকে বলিউড ইন্ডাস্ট্রিতে বিশেষ জনপ্রিয় করে তুলেছিল। আর এরপর নিজের কেরিয়ার নিয়ে আর তাকে কোনো প্রকার চিন্তা করতে হয়নি। আর বর্তমানে বলিউডের ক্রেজ এবং বিনোদন জগতের সর্বাধুনিক গায়িকা হলেন নেহা কক্কর।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন