Sunday, November 28, 2021

সম্পূর্ণ খালি গলায় সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত গান গাইলেন অরুনিতা, প্রশংসার ঝড় নেটমিডিয়ায়

ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ শেষ হয়ে গেলেও এখনও বিন্দুমাত্র জনপ্রিয়তায় ভাটা পড়েনি পবনদীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলালের। বঙ্গ তনয়ার কন্ঠে রয়েছে মা স্বরস্বতীর বাস। ছোটবেলা থেকেই সব ধরনের সংগীত রিয়্যালিটি শো-এ অংশগ্রহণ করতে অভ্যস্ত তিনি। কোথাও জিতেছেন আবার কোথাও বিজয়ী হতে না পারলেও তার সুরে মজে গিয়েছিলেন সকল বিচারকরাই।

ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ এর পর তাঁর জনপ্রিয়তা আরো যেন দ্বিগুন হয়েছে। অরুনিতার যেকোনো গান বর্তমানে সোশ্যাল মিডিয়ায় খুব সহজেই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি তেমনি আরো একটি গান ভাইরাল হয়েছে অরুনিতার কন্ঠে। অরুনিতা নিজের ইউটিউব চ্যানেল থেকেই খালি গলায় একটি ক্লাসিক্যাল গান গেয়ে শুনিয়েছেন শ্রোতামহলকে। রাসিক বালমা নামের গানটি রীতিমতো সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দিয়েছে।

অরুনিতা মানেই কুইন অফ মিউজিক। তার খালি কন্ঠে গান মানেই বাকরুদ্ধ সকলে। গানটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই ভিউজ সংখ্যা ছাড়িয়েছে কয়েক লাখ। কিছুদিন আগেই নিজের চর্চিত প্রেমিক পবনের সাথে প্রকাশ্যে এনেছেন নতুন মিউজিক অ্যালবাম। নতুন তথা প্রথম মিউজিক অ্যালবাম রীতিমতো দর্শকের চোখের মণি হয়ে উঠেছে। মুক্তি পেয়েছে তাদের প্রথম মিউজিক ভিডিও ‘মঞ্জুর দিল’। গানটিতে অরুনিতা এবং পবনদ্বীপের অসাধারণ কেমিস্ট্রি মন ছুঁয়েছে দর্শকদের।

⚡ Trending News

আরও পড়ুন