Wednesday, December 1, 2021

‘Indian Idol’-এর মঞ্চে যে বাংলা গানটি গেয়ে বাপ্পি লাহিড়ীকে মুগ্ধ করেন বনগাঁর মেয়ে অরুনিতা, দেখুন সেই ভিডিও

চর্চিত রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল 12′(Indian Idol 12) এর সফর গত মাসের স্বাধীনতা দিবসের দিন শেষ হয়েছে। দীর্ঘ আটমাস ধরে চলেছিল এই শো। শেষ পর্যন্ত, এই শোয়ের সেরার সেরা মুকুট উঠেছিল পবনদীপ রাজনের (Pawandeep Rajan) মাথায়। আর এই শোয়ের দ্বিতীয় ফাইনালিষ্ট হয়েছিলেন অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। তবে বঙ্গ তনয়ার দ্বিতীয় হওয়ার খবরে বঙ্গবাসী খুব একটাই খুশি হয়নি। কিন্তু দ্বিতীয় হয়েছে তাতে একটুও আফসোস নেই অরুনিতা নিজের এবং তাঁর পরিবারের কেননা ইতিমধ্যেই সে দেশের একজন গায়িকা হিসেবে প্রতিষ্ঠিত হয়ে গিয়েছে। প্রচুর প্লেব্যাক সিঙ্গারের অফারও আসছে তাঁর কাছে। তাছাড়া সোশ্যাল মিডিয়া তো আছেই যেখানে অনেক আগেই প্রতিষ্ঠিত হয়ে গিয়েছেন অরুনিতা কাঞ্জিলাল।

তবে অরুনিতার সুরেলা সফর শুরু হয়েছিল আজকে নয়। ছোট্টবেলা থেকেই। অরুনিতা ছোটবেলা থেকেই চাইতেন একজন সফল গায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করতে। এর জন্যে ঘন্টার পর ঘন্টা রেওয়াজ করে নিজেকে প্রস্তুত সবটাই তাঁর গুরু মামার কাছ থেকে পাওয়া। হ্যাঁ তাঁর গানের হাতেখড়ি তাঁর মামার কাছে। পরিচিতি হওয়ার পর থেকেই তাঁর নানা ভিডিও প্রায়শই ভাইরাল হয়। সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১২ এর একটি ভিডিও ভাইরাল হল। যেহেতু তিনি বাঙালি তাই এবার ওই শোতে আসা এক অতিথি বিচারক কিংবদন্তী সঙ্গীতশিল্পী বাপ্পি লাহিড়ীর আব্দারে একটি বাংলা গান গেয়ে শোনালেন তিনি।

আসলে মুম্বইয়ের একটি জনপ্রিয় গায়ক, সঙ্গীত পরিচালক হলেও বাপ্পীজীও (Bappi Lahiri) মনে প্রাণে একজন বাঙালি। তাই নিজের ধর্মের মানুষকে দেখে তাঁর গলায় বাংলা গান শোনার লোভ তা তিনি ছাড়তে পারলেন না আর কি! তাঁর কথামতন অমর প্রেম ছবির ‘চিরদিনই তুমি যে আমার’ গানটি গাইলেন অরুনিতা, যা শুনে আরও একবার সেখানে উপস্থিত সব বিচারক থেকে শুরু করে প্রতিযোগী সবাই দাঁড়িয়ে হাততালি দিলেন। সঙ্গে হিমেশ রেশমিয়াও(Himesh Reshammiya) করলেন অরুনিতাসহ প্রতিটি প্রতিযোগীর তারিফ, সম্প্রতি এই সুন্দর ভিডিওটি ‘Sangraha’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। যাতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পেরিয়েছে।

⚡ Trending News

আরও পড়ুন