বিনোদন

সারেগামাপা’র মঞ্চে আয়ুষ্মান খুরানার সাথে গলা মিলিয়ে গান গাইলেন অনন্যা, রইল ভিডিও

গান হল সমস্ত রোগের একমাত্র ওষুধ। গান শুনলেন যে কোনো মানুষেরই মন এক নিমিষে ভালো হয়ে যেতে বাধ্য। সম্প্রতি হিন্দি এন্টারটেনমেন্টের অন্যতম রিয়েলিটি গানের প্রোগ্রাম সারেগামাপা শুরু হয়েছে। সেখানেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে উঠে এসেছে কিছু প্রতিভা যাদের গানের গলায় স্বয়ং মা সরস্বতী বিরাজ করছেন। আর খোদ কলকাতা থেকেও বিভিন্ন প্রতিযোগিতা অংশগ্রহণ করেছে মুম্বাইয়ের সারেগামাপায়।

সারেগামাপার মঞ্চে কয়েকদিন আগেই বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলিউডের ক্রাশ আয়ুষ্মান খুরানা এবং বাণী কাপুর। ঐদিন মঞ্চে আয়ুষ্মান এর সঙ্গে গান গেয়ে মঞ্চ মাতালেন বাংলার মেয়ে অনন্যা চক্রবর্তী। সারেগামাপার মঞ্চে এইদিন বিচারকের আসনে কবিতা কৃষ্ণমূর্তি, কুমার শানু, হিমেশ রেশমি, শংকর মহাদেবের মতো আরো অনেক গুনী ব্যক্তিরা উপস্থিত ছিল। তাদের সকলের সামনেই অনন্যা আয়ুষ্মান খুরানা সঙ্গে গান গেয়ে মঞ্চ মাতালেন।

ঐদিন মঞ্চে গান গাওয়ার আগে অনন্যা আয়ুষ্মান কে অনুরোধ করেছিলেন যে যদি অনন্যার সাথে আয়ুষ্মান দুটো গানের লাইন গান তাহলে তার খুব ভালো লাগবে। আর অনন্যার অনুরোধ রাখতেই সেদিন গানের সঙ্গে নাচ করেও দেখিয়ে দিয়েছিলেন আয়ুষ্মান।

অডিশনের প্রথম দিন থেকে অনন্যার গানের ভক্ত সকল বিচারক। তার অসম্ভব সুন্দর গানের গলা মুগ্ধ হয়েছে হাজার হাজার দর্শক। এর আগেও সারেগামাপার মঞ্চে অনন্যা গান গেয়েছে এবারে হিন্দি রিয়্যালিটি শোতেও গান গে বলিউডের বিভিন্ন গুণী ব্যক্তির কাছেও প্রশংসা পেল সে। বর্তমানে সে বাংলার গর্ব।

ভিডিওর প্রথমেই দেখা যাচ্ছে যে অনন্যা ‘কমলা নৃত্য করে থমকিয়া থমকিয়া’ গান দিয়ে শুরু করেছেন এবং তার সঙ্গে তালে তাল মিলিয়ে আয়ুষ্মান গাইলেন ‘পানি দা রং দেখকে’। সবমিলিয়ে এপিসোড দর্শকের কাছে দারুন জনপ্রিয়তা পেয়েছে।

Related Articles