বিনোদনভাইরাল ভিডিও

দর্শকদের মনস্কামনা পূরণ, মিঠাই রানিকে বুকে টেনে সিনেমার কায়দায় ভালোবাসার কথা জানালো উচ্ছেবাবু, রইলো ভিডিও

এই মুহূর্তে টেলিভিশনের (Television) পর্দায় প্রথম তিনে থাকা ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। ৪৪ সপ্তাহে এসে শীর্ষস্থান হাতছাড়া হলেও সিরিয়াল নিয়ে মানুষের উত্তেজনা এতটুকুও কমেনি। বরং আবারও প্রথমস্থান ফিরে পেতে ‘ভালোবাসার সপ্তাহ’ দিয়ে বাজিমাত করতে চাইছেন নির্মাতারা। আর সেখানেই আঠার মতো চিপকে আছে দর্শকরা। অবশেষে স্বপ্ন পূরণ হল মিঠাই রানী সহ দর্শকদের।

পাহাড়ের বুকে দাঁড়িয়ে চিৎকার করে মিঠাইকে (Mithai) ভালোবাসার কথা জানালো উচ্ছেবাবু। এক রাতের জন্য মিঠাইকে না পেয়ে কেমন পাগল অবস্থা হয়েছে সিডের তা আমরা সকলেই দেখেছি। এরপর মিঠাইকে ফিরে পেয়ে আর নিজের ভালোবাসা চেপে রাখতে পারেনি দাদুর রাগী নাতি। সে স্পষ্টই মিঠাইকে জানিয়ে দেয় যে মিঠাই না থাকলে সে বাঁচবে না। আর এই কথা শুনে একেবারে অবাক মিঠাই রানী।

এতদিন পর তাঁর ড্রিম পূরণ হতে দেখে আর নিজেকে সামলাতে পারেনি মিঠাই। তাঁর চোখ দিয়ে বেয়ে পড়ে অশ্রু ধারা। সেও সিডের কাছে জানতে চায় কেন সে মিঠাইকে পাগলের মতো খুঁজে বেড়িয়েছে। কেন সে বদলে গেছে। যদিও তাতে সিডের জবাব মিঠাইয়ের (Mithai) জন্যই সে নিজেকে বদলেছে। ভালোবাসায় বিশ্বাস করেছে। মিঠাই যে তাঁর কাছে ঠিক কি তা এদিন বুঝিয়ে দেয় সিড। এরপরই সেই বহু অপেক্ষিত মুহূর্তের সাক্ষী থাকেন দর্শকেরা।


একেবারে বুকের কাছে নিয়ে মিঠাইকে (Mithai) ‘আই লাভ ইউ’ বলে সিড। মিঠাই বারবার সিডের মুখ থেকে এই কথাটি শুনতে চায় আর সিড বারবারই ‘আই লাভ ইউ’ মিঠাইরানী বলতে থাকে। এরপরই জড়িয়ে ধরে মিঠাইকে। পাহাড়ের কোলে সিড-মিঠাইকে এই অবস্থায় দেখে আনন্দে আত্মহারা হয়ে যায় হল্লা পার্টি। সিড-মিঠাইয়ের (Sid-Mithai) এই ভালোবাসায় ভরা সিন কি আবারও প্রথম স্থানে ফিরিয়ে আনবে তাঁদের সেটাই এখন দেখার।

Related Articles