Wednesday, December 1, 2021

মিঠাইকে চুমু খাচ্ছে উচ্ছেবাবু! দেখুন ধারাবাহিকের নতুন প্রোমো

নিজের সাথে অনেক যুদ্ধ করে অবশেষে মন থেকে মিঠাইকে নিজের স্ত্রী হিসাবে স্বীকৃতি দিয়েছে উচ্ছেবাবু। আস্তে আস্তে প্রকাশ্যে আসছে দুজনের খুনসুটি, ঝগড়াঝাঁটি আর মনের মধ্যে লুকিয়ে থাকা প্রেম। তবে দুজনে দুজনের সম্মুখে নিজের মনের কথা বলে উঠতে পারেনি এখনও। এত কিছুর মাঝেই সম্প্রতি প্রকাশ্যে এসেছে মিঠাইয়ের আপকামিং এপিসোডের নতুন প্রোমো, যা দেখে রীতিমতো ছানাবড়া মিঠাই প্রেমীদের চোখ! মিঠাইকে নাকি চুমু খাবেন উচ্ছেবাবু!!

বর্তমানে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকের নাম বললেই যে নামটি সবার প্রথম উঠে আসে তা হল ‘মিঠাই'(Mithai)। প্রত্যেকদিনই ধারাবাহিকে নতুন নতুন চমক সামনে আসছে দর্শকদের। প্রথমেই দেখা গিয়েছে সোমের মা সেজে বাড়িতে ঢুকে পড়েছে জয়িতা, তাঁর দাবী, সোম নাকি সমরেশেরই সন্তান। ওদিকে রুদ্র এবং নিপার লাভ স্টোরিতে এন্ট্রি নিয়েছে অর্কজা। তবে এখানেই কিন্তু শেষ নয়, লক্ষ্মীপূজার শুভদিনেই সোমের হাত ধরে মোদক বাড়িতে বউ হয়ে ঢুকেছে তোর্সা।

তবে এবারে যত কাণ্ড হতে চলেছে একটা চুমুকে ঘিরেই! সামনেই মোদক পরিবারের নাতির জন্মদিন। দাদুরনাতির জন্মদিন বলে কথা মিঠাই সেখানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে না এ আবার হয় নাকি! জন্মদিনের স্পেশাল দিনেই মিঠাইকে এবার দেখা যাবে শেফের ভূমিকায়। এবারে মিঠাইয়ের রান্না ঘরে তৈরি হতে চলেছে ‘চিকেন ইন লেমন বাটার সস’।

জনাইয়ের মেয়ে মিঠাই মনোহরার বদলে এমন কিছু বানাতে পারে! তা সকলেরই ধারণার বাইরে। তাই দিদিয়াকে সিদ্ধার্থ বলে দেয়, ‘এটা দুর্দান্ত হয়েছে, আমারতো শেফের হাতে চুমু খেতে ইচ্ছা করছে।’ তারপরেই একেবারে শেফকে নিয়ে হাজির হয় সিদ্ধার্থের সামনে! মিঠাই কেসেফ হিসেবে দেখে একেবারে অবাক উচ্ছেবাবু। তবে ওদিকে বোন নিপাও ছেড়ে দেওয়ার পাত্রী নয়। সে সবার সামনেই বলে বসে, ‘দাদাভাই তুই না শেফকে কি একটা করবি বলছিলি?’

তবে হল্লাপার্টি একেবারে ছেড়ে দেওয়ার মানুষ নয় তা সকলেরই জানা। তাহলে কি এবার হল্লাপার্টির জন্যেই মিঠাইকে সত্যি-সত্যি চুমু খাবে সিদ্ধার্থ! এই ভাবনাতেই এখন মিঠাইপ্রেমীরা প্রায় পাগল হয়ে গিয়েছেন। কেউ কেউ বলেই বসেছেন, ‘এবার মিঠাই ভক্তদের তো নাচের পালা।’ আবার কেউ কেউ লিখেছেন, ‘এই এপিসোডটা দেখতে গিয়ে হার্ট অ্যাটাক না হয়ে যায়!’

⚡ Trending News

আরও পড়ুন