বিনোদনভাইরাল ভিডিও

শাড়ি ফেলে মর্ডান লুকে হাজির মিঠাই-ঠাম্মি, বৌদের পরিবর্তন দেখে হতবাক দাদাভাই-উচ্ছেবাবু

৪৩ সপ্তাহ প্রথম স্থানে থাকার পর ৪৪ সপ্তাহে এসে শীর্ষ স্থান খুইয়েছে ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক। আর তাই আবারও প্রথম স্থানে ফিরতে দাদু-নাতির হানিমুন পর্বকেই বাজি রেখেছেন নির্মাতারা। এই মুহূর্তে কলকাতা (Kolkata) থেকে দূরে পাহাড়ের কোলে হানিমুন পর্ব সারছে মোদক পরিবারের দুই হিট জুটি। যদিও এখনও পুরোপুরি চিড়ে ভেজেনি। তবে আগের থেকে স্থান ও রেটিং দুই বদলেছে ‘মিঠাই’ ধারাবাহিকের। এই সপ্তাহে ৯.৪ রেটিং নিয়ে তৃতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক।

পাহাড়ে হানিমুন করতে গিয়ে একেবারে তাক লাগানো লুকে ধরা দিচ্ছেন মিঠাই রানী। তবে, এবার মিঠাইয়ের লুক দেখে রীতিমতো চোখ ছানা বড়া উচ্ছে বাবুর। শাড়ি ছেড়ে একেবারে মর্ডান লুকে ধরা দিয়েছে তুফান মেল। তাঁর পরনে রয়েছে সাদা রঙের ফুল নেক সোয়েটার। তার উপরে হলুদ রঙের লং জ্যাকেট ও সাদা রঙের জিন্স। আর পায়ে হান্টার সু ও কানে বড় ইয়ার রিং।

তবে, শুধু মিঠাই (Mithai) নয় পাশাপাশি ঠাম্মির লুকেও ফিদা দাদাই। ঠাম্মির পরনে রয়েছে গোলাপী রঙের সোয়েটার, তার উপর গোলাপী রঙের জ্যাকেট ও স্কার্ভ। সাদা রঙের জিন্স ও পায়ে বুট। দুজনের এই লুক দেখে দাদাই তো রীতিমতো ভিরমি খায়। কোনোমতে সিড সামলে নেয়। এমনকি দুজনেরই প্রায় কথা বন্ধ হয়ে যাওয়ার জোগাড়। আর সিড তো ক্ষণে ক্ষণে মিঠাইকে দেখতে থাকে। মিঠাইয়ের এর নতুন লুক দেখে উচ্ছেবাবু যে একেবারে ক্লিন বোল্ড হয়েছে তা হাবেভাবে স্পষ্ট।


প্রসঙ্গত, গত বছরের শুরুতেই টিভির পর্দায় এসেছে ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক। তারপর ধীরে ধীরে মন জয় করে নিয়েছে ভক্তদের। তুফান মেল ও উচ্ছেবাবু র কেমিস্ট্রি এখন সুপার ডুপার হিট। তবে, মাঝে খানিকটা সুর কেটেছে সিরিয়ালের। শীর্ষস্থান থেকে তৃতীয় স্থানে চলে এসেছে ধারাবাহিক। আপাতত আবারও নিজের স্থান ফিরে পেতে একের পর এক টুইস্ট দিচ্ছে মিঠাই ধারাবাহিক। এবার দেখার পালা এই টুইস্টে কতটা কাজ হয়।

Related Articles