Sunday, November 28, 2021

জনসমক্ষে ক্যাটরিনা কাইফের স্তনযুগলে হাত দিয়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ মালিয়া, তুমুল ভাইরাল ভিডিও

হিন্দি চলচ্চিত্র জগতে জনপ্রিয় প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ক্যাটরিনা কাইফ। ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী যত দিন যাচ্ছে ততই যেন আরও সুন্দর হয়ে উঠছেন। বলিউডের হট ডিভা ক্যাটরিনার গ্লামারে কুপোকাত ৮ থেকে ৮০ র সকল পুরুষ।

২০০৩ সালে “বুম” ছবিতে অভিনয়ের মাধ্যমে তিনি চলচ্চিত্র জগতে পা রাখেন। এরপর ২০০৫ সালে “সরকার” ছবিতে অভিনয় করে তিনি প্রথম সাফল্য পান। ২০০৯ সালে জন আব্রাহাম এর সঙ্গে তার অভিনয় ব্যাপক ভাবে আলোড়ন সৃষ্টি করে এবং বাণিজ্যিক ভাবেও সফলতা অর্জন করে।

বলিউডের এই সুন্দরী হট নায়িকার সঙ্গে বি টাউনের অনেক পুরুষেরই নাম জড়িয়েছিল এককালে। এমনকি একসময় সালমান খানের সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়েছেন ক্যাট। কিন্তু দীর্ঘ প্রেমালাপের পর অবশেষে বিচ্ছেদ হয় তাঁদের। সম্প্রতি কয়েকবছর আগের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

যেখানে দেখা যাচ্ছে যে, বলিউডের শীলা সম্ভবত কোনো শ্যুটিং এর দৃশ্যের জন্য নাচছে। তারপরেই দেখা যাচ্ছে যে, ছুটির দিনে সমুদ্রের পারে তিনি বিকিনি পরে রণবীর কাপুরের সঙ্গে সময় কাটাচ্ছেন। কিন্তু আসল যেই কারণে এই ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি হল ভিডিওটির একটি দৃশ্যে দেখা যাচ্ছে যে, ২০১১ সালে আইপিএলের পোস্ট ম্যাচ পার্টিতে অভিনেতা সিদ্ধার্থ মালিয়া ক্যাটরিনার পোশাকের ভিতর হাত দিয়েছে। কিন্তু তাতে মোটেই রেগে যায়নি ক্যাটরিনা। বরং তাঁর মুখে একটা দুস্টু-মিষ্টি স্মাইল লক্ষ করা গেছে। সম্প্রতি এই ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

⚡ Trending News

আরও পড়ুন