বিনোদনভাইরাল ভিডিও

চেঞ্জিং রুমে উদ্দাম যৌনতায় মেতে ছিল সিদ্ধার্থ, অভিনেতার পর্দা ফাঁস করল করণ

বলিউডের (Bollywood) অন্যতম ড্যাশিং অভিনেতার মধ্যে অন্যতম ‘সিদ্ধার্থ মালহোত্রা’ (Shiddharth Malhotra)। তার সাথে ‘কিয়ারা আদভানি’র (Kiara Advani) সম্পর্ক নিয়ে বেশ খোলামেলা মন্ত্যব্য করে নেটিজেনরা। কিছুদিন আগেই তাদের দুজনের অভিনীত ‘শেরশাহ’ রিলিজ করেছিল। সামনে ‘যোদ্ধা’ এবং ‘মিশন মঞ্জু’ আরো ২ টি সিনেমাতে তাদের একসাথে যাবে বলে জানা গেছে। সম্প্রতি তার সাথে ‘কিরায়া’র সম্পর্ক নিয়ে মুখ খুলল ‘করণ জোহর’ (Karan johar)।

কিছুদিন আগেই শুরু হয়েছে ‘ koffee with karan’ সেখানে দেখা গেছে ‘করন’ এর সাথে কফির কাপে চুমুক দিতে এসেছে , ‘সিদ্ধার্থ মালহোত্রা’ এবং ‘ভিকি কৌশল’ (Vicky kaushal)। তাদের ২ জনেরই পার্সোনাল লাইফ নিয়ে জানতে উৎসুক ভক্তগণ আর সেটাই হাতিয়ার করল ‘করণ’।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)


দর্শকমহল জানে কিছু দিন আগেই বিয়ে করেছে ভিকি কৌশল; তাই তার সাথে ‘ক্যাটরিনা’র ঘনিষ্ঠতম মুহূর্ত নিয়ে জিজ্ঞাসা করেছিল করণ। সেখানে ভিকির দেওয়া ফটোতে এক নেটিজেনদের কমেন্ট উল্লেখ করে করেন সেই কমেন্টটি তে এক মহিলা জানিয়েছিল, “ ভিকি এতই হট,ক্যাটরিনার কোনো কম্বল লাগবে না”। এখানে যৌন সাড়ার খোঁজ পায় করণ। এরপরই ‘সিদ্ধার্থ’র দিকে আঙ্গুল তুলে করণ বলে, অবিবাহিত সিদ্ধার্থের “যৌনতায় লিপ্ত হওয়া সব থেকে আজব জায়গা কোনটি”? তার উত্তরেই সিদ্ধার্থ বলে সেটি হল চেঞ্জিং রুম উত্তরের পাল্টা প্রশ্নের কারণ বলে “চেঞ্জিং রুমে”! এরপরই করণ পাল্টা প্রশ্ন করে, “বাইরে কে ছিল”? তবে সে বিস্তারিত জানাবে না বলেই দিয়েছিলো কারন তাকে র‌্যাপিড ফায়ার দেওয়া হয়েছিল। তাই ‘করন জোহর’-এর কূটনীতি এখানে ক্লিন বোল্ড হয়ে গেছে।

Related Articles