বিনোদনভাইরাল ভিডিও

দেব- এর সামনে খালি গলায় ‘জানি না কেন তা জানি না’ গান গেয়ে মুগ্ধ সিদ্ধার্থ, ভাইরাল ভিডিও

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’- এর মুখ্য চরিত্র সিদ্ধার্থ ওরফে আদৃত রায় (Adrit Roy) বর্তমানে দর্শকমহলের ভীষণ কাছের মানুষ হয়ে উঠেছেন। এর আগে বড় পর্দায় বেশ কিছু কাজ করলেও এই ধারাবাহিকের মাধ্যমে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে পৌঁছেছে। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মন তিনি খুব ভালোভাবেই জয় করে নিয়েছেন। ধারাবাহিকের শুরুতে একদম গম্ভীর ও রাগী রূপে দেখা গেলেও আস্তে আস্তে উচ্ছেবাবুর মধ্যে অনেক পরিবর্তন এসেছে। মিঠাই-সিডের জমজমাট রসায়ন এখন চোখে পড়ার মতো। পরিবারের সবার সাথেও আগের তুলনায় এখন অনেক ভালো সম্পর্ক সিডের। আর এইসবের পেছনেই রয়েছে মিঠাই, তার প্রভাবেই সিডের মধ্যে পরিবর্তন দেখা যাচ্ছে।

অভিনয়ের পাশাপাশি সঙ্গীতের ক্ষেত্রেও সমানভাবে পারদর্শী আদৃত। বারংবার বিভিন্ন ভিডিওতে তার প্রমাণ পাওয়া গিয়েছে। আদৃত একটি ব্যান্ডের সঙ্গে যুক্ত রয়েছেন এবং নিয়মিত লাইভ অনুষ্ঠান করে থাকেন। ‘মিঠাই’ ধারাবাহিকের কলাকুশলীরা সেইসব অনুষ্ঠানে আদৃতের গান শুনতে ও তাঁকে উৎসাহ প্রদান করতে হামেশাই উপস্থিত হন। বস্তুত এই ধারাবাহিকের কলাকুশলীদের মধ্যে যে সুসম্পর্ক বজায় রয়েছে তা কারোরই অজানা নয়।

টলিউডের সুপারস্টার দেবের সঙ্গে কাজ করেছেন আদৃত। সম্প্রতি এক ভিডিওতে দেবের পাশে বসে তাঁর সিনেমার এক জনপ্রিয় গান গাইতে দেখা গেছে আদৃতকে। ‘চ্যালেঞ্জ’ সিনেমার জনপ্রিয় গান ‘জানিনা কেন তা জানিনা’ একদম খালি গলায় গেয়েছেন তিনি। গান গাওয়ার সময় দেব নিজে তাঁর কলার মাইক খুলে আদৃতের সামনে ধরে রেখেছিলেন।

কোনো রকম যন্ত্রের সাহায্য ছাড়া খালি গলায় আদৃতের পরিবেশন করা অসাধারণ এই গান শুনে দেব নিজেও ভূয়সী প্রশংসা করেছেন। আর তাঁর ভক্তরা যে এই গান শুনে ভীষণভাবে উচ্ছ্বসিত তা বলাই বাহুল্য। ভিডিওটি পোস্ট করা হয় এক ফ্যান পেজ থেকে। পোস্ট করার পর খুব দ্রুতগতিতে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। বর্তমানে ১৩০০-র বেশি মানুষ ভিডিওটি শেয়ার করেছেন এবং ৪৮ হাজারেরও বেশি মানুষ নিজেদের রিয়্যাকশন দিয়েছেন এই ভিডিওতে। এছাড়াও, বহু মানুষ কমেন্ট বক্সে আদৃতের প্রতি নিজেদের ভালোবাসা উজাড় করে দিয়েছেন।

Related Articles