Thursday, January 20, 2022

প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রুতি, স্বর্ণেন্দুর উদ্দেশ্যে হাতে করলেন মেহেন্দি! ভালোবাসার বার্তা নিয়ে হাজির অভিনেত্রী

আবারও কি বিয়ের সানাই বাজতে চলেছে টলিউডে? কিছুদিন আগেই পাহাড় থেকে একেবারে ফুরফুরে মেজাজ নিয়ে ফিরেছেন টেলি ক্যুইন শ্রুতি দাস। তাঁর হাতে এখন প্রজেক্টের ঝামেলাও নেই, কারণ দেশের মাটি ধারাবাহিক শেষ হয়েছে অনেকদিন। তাই এখন তাঁর সময়ই সময়! কাটোয়া থেকে হিমাচল প্রদেশ সবটাই কাটিয়ে ফিরেছেন নায়িকা।তবে এখন কলকাতায় এসেছেন কিনা তা জানা নেই! কিন্তু তাতে কি, যেখানেই থাকুক না কেন সম্প্রতি শ্রুতির ইনস্টাগ্রাম দেওয়াল থেকে জানা গেল এক গুরুত্বপূর্ণ ঘটনা!

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

কারণ নিজেকে ফের সাজালেন নায়িকা। শুধু মেক-আপ করলেই কি সাজ হয়, কেন হাতে মেহেন্দী পড়লে সাজ হয়না! তাই ফিরে এসেই হাত ভর্তি মেহেন্দি করলেন অভিনেত্রী। তাও আবার কোনও সুন্দর আলপনার নকশা নয়, তাঁর হাতে মেহেন্দি হিসেবে জায়গা পেল কেবল একটি রবীন্দ্রগান। সেখানে লেখা– ‘আমি তোমার প্রেমে হব সবার কলঙ্কভাগী।’এমনকি ছবি দিয়ে শ্রুতি তাঁর বিশেষ মানুষটিকে চ্যালেঞ্জ দিয়ে বসলেন, ‘স্বর্ণেন্দু, নিজের নাম খুঁজে নিও।’ কি ভাবছেন, তাহলে কি বিয়ের প্রস্তুতি শুরু করলেন নায়িকা!

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

কিন্তু নায়িকার এই প্রসঙ্গে স্পষ্ট বক্তব্য, চলতি বছরেই বিয়ে করার ইচ্ছে ছিল ঠিকই কিন্তু এক্ষুনি নয় এক’দু বছর পরে বিয়ে করবেন তিনি। আসলে সুচন্দা বন্দ্যোপাধ্যায় নামে এক মেহেন্দি শিল্পীর গুনে মুগ্ধ হয়েছেন নায়িকা। কারণ সেই শিল্পী মেহেন্দী নকশা নয়, জোর দেন লেখায়। তা দেখেই শ্রুতিরও শখ হয়েছিল এহেন লিখিত ভাষায় মেহেন্দী করার। সেই শখই শেষমেষ পূর্ণ করলেন নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

অভিনেত্রী তাঁর প্রথম ধারাবাহিকে অভিনয় করার সময়েই পরিচালক স্বর্ণেন্দুর প্রেমে পড়েন। এমনকি বয়সে বড় মানুষের প্রেমের পড়ার জন্যে অনেক কটূক্তির তীর ধেয়ে গিয়েছিল তাঁর দিকে। কিন্তু একটুকুও মাথা নিচু করে নয়, উচিত জবাব দিয়ে সবাইকে বুঝিয়েছেন যে, তাঁর জীবন স্বর্ণেন্দু। এছাড়া গায়ের রং, দুর্বল অভিনয় দক্ষতা সবটা নিয়েই সমালোচনার বন্যা বয়ে যায় শ্রুতির জীবনের উপর দিয়ে। কিন্তু সবটাতেই নায়িকা উপযুক্ত জবাব দিয়ে জীবনে এগিয়ে গিয়েছেন।

⚡ Trending News

আরও পড়ুন