বিনোদনভাইরাল ভিডিও

বৌয়ের জন্য দুনম্বরি বেনারসী কিনেছে স্রোত, আচ্ছা করে ধুয়ে দিল আত্মীয়রা, মুখ খুলল সাজি

স্টার জলসার (Star Jalsha) পর্দায় দীর্ঘদিন ধরে চলা ধারাবাহিক হল ‘খড়কুটো’ (Khorkuto)। এক সময় জনপ্রিয়তার দিক দিয়ে সবার শীর্ষে জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিক। তবে, এখন টিআরপি তালিকায় প্রথম দশে না থাকলেও বহু দর্শকদের কাছে এখনও জনপ্রিয় এই ধারাবাহিক। এখন সন্ধ্যের বদলে দুপুরের স্লটে দেখা যায় এই ধারাবাহিক।

গুনগুন (Gungun) ও সৌজন্যের (Soujanya) দুস্টু-মিষ্টি খুনসুটি দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন দর্শকরা। তারই মাঝে পরিবারের নানান টানাপোড়েন নিয়ে এগিয়ে চলেছে ধারাবাহিক। সম্প্রতি ধারাবাহিকের প্রেক্ষাপট অনুযায়ী স্রোতের সঙ্গে বিয়ে হয়েছে মুখার্জি বাড়ির মেয়ে সাজির। তবে, বিয়ের কথা শুরু হওয়া থেকে একের পর এক কান্ড ঘটে চলেছে। স্রোত ও তাঁর মায়ের আচরণ কারোরই তেমন একটা পছন্দ হয়নি।

তবুও সাজির (Saji) মুখের দিকে তাকিয়ে সবটা মেনে নিয়েছে বাড়ির লোকজন। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিরিয়ালের একটি নতুন ভিডিও (Video) ক্লিপ। যেখানে দেখা যাচ্ছে স্রোতের আত্মীয় স্বজন তাঁকে বলছে সে কেন বউয়ের জন্য দুনম্বরী বেনারসী কিনেছে। তাঁদের কথা এই সব শাড়ি ফুটপাথে বিক্রি হয়। যদিও এই কথায় একেবারেই সম্মতি দেয় না স্রোত ও তাঁর মা। তাঁদের দাবি এই শাড়ি নাকি ২২ হাজার টাকা দিয়ে কিনেছে।


যদিও এই কথা মানতে নারাজ আত্মীয়রা। তাঁদের দাবি তাঁদের ঠকিয়ে দিয়েছে। এই কথার পর সাজিও (Saji) দাবি করে যে এই শাড়িটা তাঁর গায়ে ভীষণ ফুটছে। সম্প্রতি সিরিয়ালের এই ভিডিও (Video) ক্লিপ ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে।

Related Articles