Wednesday, December 8, 2021

ছেলের জন্মদিনে প্রথম বার ছেলের মুখ দেখালেন শ্রেয়া ঘোষাল!

দেখতে দেখতে কেটে গেল অর্ধেক বছর। ছ মাস আগে নতুন মাতৃত্বের স্বাদ পেয়েছেন বলি তথা টলিউডের জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল । বিয়ের ৬ বছর পর প্রথমবার মা হয়েছেন সুরেলাকন্ঠী শ্রেয়া। গত ২২ শে মে শ্রেয়া আর শিলাদিত্যের কোল জুড়ে এসেছে পুত্রসন্তান‍। সন্তান জন্মের সাথে সাথে এই সুখবর সোশ‍্যাল মিডিয়ায় নিজের সকল অনুরাগীদের সুখবর জানিয়েছিলেন গায়িকা।

সোমবার মাতৃত্বের ছয় মাস পূর্ণ করলেন শ্রেয়া ঘোষাল। দেবয়ানের বয়স হল ছ মাস। আর এই বিশেষ দিনটিকে আরও বিশেষ করে তুলতে প্রথম বার ছেলের পুরো মুখ অনুরাগীদের দেখালেন গায়িকা। সঙ্গে ক্যাপশনে বেশ কিছু আবেগঘন কথা। একটা নয়, দুটো নয়। ছেলের সঙ্গে তাঁর প্রায় চারটে ছবি শেয়ার করেছেন শ্রেয়া। ক্যাপশন লিখেছেন দেবয়ানের ভাষায়। শ্রেয়া নয় দেবয়ান যেন বলছে, “হাই, আমি দেবয়ান, আজ আমার ছয় মাস পূর্ণ হল। এই মুহূর্তে আমি আমার চারপাশে যা যা হচ্ছে তা নিয়ে ভীষণ ব্যস্ত। পছন্দের গান শুনছি। বই পড়ছি। কত ছবি সেখানে। মজার মজার জোক শুনে হাসছি। আর মায়ের সঙ্গে গভীর সব আলোচনা করছি। মা আমাকে বোঝে। তোমাদের সবার আশীর্বাদের জন্য থ্যাঙ্ক ইউ…”।

শ্রেয়ার একরত্তিকে দেখে উত্তেজনা কিছুতেই ধরে রাখতে পারলেননা অনুরাগীরাও। মিষ্টি দেবয়ানের মুখ দেখে কেউ দেবয়ানের সঙ্গে মায়ের মুখের মিল খুঁজে পেলেন তো আবার কেউ বা বাবার। একরত্তির ফোকলা দাঁতের মিষ্টি হাসিতে এ দিন সকাল থেকেই বুঁদ নেটপাড়া। শুধু নেটপাড়া নয় বলিউডের একাংশ ছোট্ট দেবযানকে ভালোবাসা জানিয়েছেন। এখন গায়িকার দিনরাত্রি ছোট দেবযানকে নিয়ে কাটছে।

উল্লেখ্য, ২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া। আচমকাই নিজেদের বিয়ের ছবি সকলের সামনে এনে অনুরাগীদের সারপ্রাইজ দিয়েছিলেন শ্রেয়া। তারপর ২০২১ এর মার্চ মাসেও হঠাৎ করে মা হওয়ার সুখবর দেন সোশ্যাল মিডিয়ায়। নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘বেবি শ্রেয়াদিত্য আসছে! শিলাদিত্য এবং আমি দারুণ খুশি এই খবরটা তোমাদের সঙ্গে ভাগ করে নিতে পেরে। তোমাদের সবার ভালোবাসার আর আর্শীবাদ প্রয়োজন, আমরা আমাদের জীবনের নতুন একটা পর্ব শুরু করতে চলেছি।’

⚡ Trending News

আরও পড়ুন