×
বিনোদনভাইরাল ভিডিও

মাত্র ১৪ বছর বয়সেই গান গেয়ে রিয়েলিটি শোয়ের মঞ্চ কাপিয়েছলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল পুরনো ভিডিও

Advertisements
Advertisements

ভারতীয় গায়িকাদের মধ্যে অন্যতম শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। যার সুরের জাদুতে সুখ-দুঃখ, আনন্দ, ব্যথা-বেদনা সব একসাথে ফুটে ওঠে। লতা মঙ্গেশকরের উত্তরসূরী বলে তাকে আখ্যা দিলেও যেন কম হবে! তার গলায় স্বয়ং সরস্বতী বাস করছে। ইতিমধ্যেই ১১ টি ভাষায় প্রায় ২৪০০ টিরও বেশি গান গেয়েছেন শ্রেয়া ঘোষাল। মাত্র ৩৮ বছর বয়সেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার থেকে শুরু করে, ফিল্ম ফেয়ার পুরস্কারে ভূষিত হয়েছেন তিনি।

Advertisements

অনেকেই এই অসাধারণ সুর সম্রাজ্ঞী শ্রেয়া ঘোষালের অতীত সম্পর্কে জানতে আগ্রহী। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার পাতায় তার ছোট্টবেলার এক ভিডিও ভাইরাল (viral) হয়েছে, যেখানে তাকে দেখা গেছে সারেগামাপার মঞ্চে। তখন শ্রেয়া ঘোষাল ছিলেন ১৪ বছর বয়সের কিশোরী, সেইসময় রিয়েলিটি শো-এর মঞ্চে দাঁড়িয়ে তার গাওয়া গান বেশ ভাইরাল হয়েছে দুনিয়ারপাতায়।

ভাইরাল হওয়া ঐ ভিডিওতে গলায় শোনা গেছে রাজস্থানী ফোক সং। ওই বয়সেই তার অসাধারণ কণ্ঠস্বর ও স্পষ্ট উচ্চারণে মন কেড়েছে অনুরাগীদের। গান শুনে সেই সময় বিচারক ‘সোনু নিগাম’ জিজ্ঞাসা করেছিলেন, একজন বাঙালি হওয়া সত্ত্বেও, “শ্রেয়া কিভাবে এত সুন্দর রাজস্থানী গান গাইলেন”! উত্তরে অবশ্য তিনি জানিয়েছিলেন , দেশের প্রতিটি ভাষাকেই তিনি খুব ভালোবাসেন। বাবার কর্মক্ষেত্রে তিনি অনেকদিন রাজস্থানে ছিলেন, তাই সেখানকার ভাষাটা খুব ভালোভাবেই শিখে গিয়েছেন। এছাড়া ওই মঞ্চেই কিশোরী শ্রেয়ার বিচারকের আসনে ঊষা খান্না, সাবির কুমারের মতো সংগীত শিল্পীদের দেখা মিলেছিল।

Advertisements