বিনোদন

৩৮ বছরে পা দিলেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল, ছেলেকে সঙ্গে নিয়ে কাটলেন কেক

গানের জগতের এক উজ্জ্বলতম নক্ষত্রের নাম হল শ্রেয়া ঘোষাল (Shreya Ghosal)। টলিউড ও বলিউডের বিভিন্ন চলচ্চিত্রে তিনি গান গেয়েছেন। এরপর নিজেকে একজন অন্যতম শীর্ষস্থানীয় গায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তাঁর গানের স্রোতে ভাসেননি এমন মানুষ বোধহয় খুব কমই আছেন পৃথিবীতে। বাংলা ও হিন্দি দুই গানেই তিনি মনজয় করে নিয়েছেন ভক্তদের। স্টেজ শোতে হোক বা পুজোর মণ্ডপে তাঁর গাওয়া গান সবসময়ই হিট।

১২ই মার্চ ৩৭টি বসন্ত পার করে ৩৮ বছরে পা রেখেছেন গায়িকা। তাঁর জন্মদিনে শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে তাঁর সোশ্যাল হ্যান্ডেল। এমনকি পরিবারের তরফে ঘরোয়া ভাবে কেক কেটে আয়োজন করা হয় তাঁর জন্মদিনের। আর সেই মুহূর্তই শ্রেয়া তুলে ধরেছেন নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে। যেখানে দেখা যাচ্ছে যে টেবিলের উপর থালায় সাজানো হরেক রকমের পদ। যেখানে পাঁচ রকমের ভাজা থেকে শুরু করে মাংস, চাটনি, পায়েস সবই রয়েছে।


এমনকি রয়েছে হরেক রকমের কেক। তারমধ্যে থেকেই একটি কেক কেটে ছেলেকে খাইয়ে দেন গায়িকা। এমনকি স্বামী শিলাদিত্যকে দেখা যাচ্ছে শ্রেয়াকে কেক খাইয়ে দিতে। এই ভিডিও (Video) শেয়ার করে শ্রেয়া ক্যাপশনে লেখেন যে-‘এই জন্মদিন প্রতিবার আমাকে স্পেশাল মনে করায়। তাঁর প্রথম কারণ আমার মা। দেবায়ন আমার জন্য কেকের উপর ‘মাম্মা’ লিখেছে যার স্বাদ অসাধারণ। এমনকি অনেক সুন্দর কেক ও চিঠি আমার ফ্যানেরা পাঠিয়েছেন আমার জন্য। ভালোবাসি তোমাদের’।

প্রসঙ্গত, ‘দেবদাস’ সিনেমার গান দিয়েই শুরু করেছিলেন নিজের কেরিয়ার। এরপর আর ফিরে তাকাতে হয়নি। বলা ভালো পরিচালক সঞ্জয় লীলা বনসালির মা প্রথম শ্রেয়ার এই গানের প্রতিভা আবিষ্কার করেন। আর তারপরই সিনেমার জন্য গান রেকডিং করেন শ্রেয়া (Shreya Ghosal)। আর এখন তাঁর গানের গলায় মুগ্ধ গোটা পৃথিবীর মানুষ।

Related Articles