বিনোদন

দুধ সাদা বিছানায় শরীর এলিয়ে দিলেন পোজ দিলেন শ্রাবন্তী, অভিনেত্রীর বক্ষবিভাজন উত্তাপ বাড়ালো নেটনগরীর

টলিপাড়ার অন্যতম সুন্দরী নায়িকা ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়’ (Shrabanti Chattopadhyay); বয়স ৪০ এর ঘরে হলেও, তার রূপ যেন আটকে আছে ২০ তেই। ৮ থেকে ৮০ সবাই তার ফ্যান। একাধিক সিনেমাতে মন মাতানো অভিনয় করে, দর্শকদের নিজের হাতে রেখেছেন নায়িকা। তবে বারংবার তাকে নিয়েই চর্চা হয়ে থাকে দর্শকমহলে।

বহুবার বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া এবং তারপরে আবারও বিবাহ বিচ্ছেদ; এসব প্রসঙ্গ নিয়েই সব সময় হেডলাইনে থাকে শ্রাবন্তী। তিন তিনবার বিবাহ এবং বিচ্ছেদের পর, বিভিন্ন রকম মিমও শেয়ার হয় তাকে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় এসব কিছুর পরেও, তার ফ্যান ফলোয়ার সংখ্যা কিন্তু কমে না। বারবারই নেটিজেনদের নজরকারে, তার মন মাতানো লুক। আর এবারও ঠিক সেরকমটাই হল।

সম্প্রতি শ্রাবন্তীকে দেখা গেছে একটি দুধ সাদা রঙের চাদর পাতা নরম বিছানাতে, যেখানে তিনি পড়েছিলেন সবুজ রঙের চকমকি একটি পোশাকে, যেই পোশাকের সামনের অংশ অনেকটাই খোলা। যার ফলে তার বক্ষখাঁজ স্পষ্ট এর সাথে গলায় পড়েছিলেন চওড়া নেকলেস ও হাতে চওড়া ব্রেসলেট। মুখের ডিপ মেক-আপের সাথে চোখের গ্লসি আইশ্যাডোয়, তার মন মাতানো রূপ আকৃষ্ট করছে তার ফ্যান-ফলোয়ার্সদের। ইতিমধ্যেই ছবিতে কমেন্টের বন্যা বয়ে গেছে।

Related Articles