Thursday, January 20, 2022

বছরের শেষ দিনে প্রেমের সাগরে ‘লাভ বার্ডস’ শোভন-স্বস্তিকা, রইল ছবি

গত বছরটা যেন টলিউডের শুভ বছর ছিল, কারণ গতবছরের শুরুতেই টলিউডের একের পর এক তারকা জুটি গাঁটছড়া বেঁধেছেন, আবার কেউ কেউ খুঁজে নিয়েছেন নিজেদের মনের মানুষকে অর্থাৎ নতুন প্রেমে পড়েছেন কেউ কেউ। সুতরাং ২০২১ সালকে বলাই যায় টলিউডের শুভ বছর! গায়ক শোভন গঙ্গোপাধ্যায়(Shovon Ganguly) এবং অভিনেত্রী স্বস্তিকা দত্তের(Swastika Dutta) প্রেমটাও শুরু হয়েছিল এই ২০২১ থেকেই। যদিও প্রথম প্রথম তাঁরা নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে আনেননি, কিন্তু বেশিদিন লুকিয়েও রাখতে পারেননি নিজেদের সম্পর্কের কথা! এখন তাঁরা প্রেমিক যুগল।

চুটিয়ে চলছে তাঁদের প্রেমপর্ব। তবে এই জুটির নতুনবছর শুরুটা কেমন গেল, কি জানাতে ইচ্ছে করছে! আসলে অতিমারির শঙ্কাকে একেবারে ভুলে গিয়ে এখন শোভন-স্বস্তিকা ডুব দিয়েছেন সাগরে। অর্থাৎ শহুরে কোলাহল থেকে কয়েক কোষ দূরে তাজপুরের সমুদ্র সৈকতে বর্ষবরণ সারলেন এই প্রেমিকজুটি। সমুদ্রের পড়ন্ত রোদ সাক্ষী থাকল তাঁদের ভালোবাসার। সমুদ্রের জল পায়ে মেখে শোভনের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্টালেন অভিনেত্রী তাঁর সোশ্যাল হ্যান্ডেলে, সঙ্গে লিখলেন, ‘আরেকটা ঢেউমাখা বছরের শুরু, ভাটাও আসবে। আরও পরিশ্রম করতে হবে, নতুন স্বপ্ন সাজাতে হবে বছরভর তবে নতুন শুরু’। নতুন বছরের নতুন প্রতিজ্ঞা করলেন এই যুগল!

তবে শোভন-স্বস্তিকার এই ট্রিপ কিন্তু একদমই আচমকা, একপ্রকার শোভনের আবদারেই স্বস্তিকা শহরছাড়া হলেন। গাড়ি করে এক ছুট্টে বেরিয়ে পড়লেন তাঁরা! এমনকি স্বস্তিকা আরও কিছু কথা জুড়লেন, জানালেন ‘ভালবাসা সমুদ্র হয়ে দু’কূল ছাপিয়ে যাক ২০২২-এর। এই কামনা নিয়েই এসেছি’! আসলে এত ব্যস্ত কাজের শিডিউলের মাঝে একটু একান্ত যাপন আর কি! এখন শুধু সমুদ্রের জলেই ভাসছেন দুজনে, যেন পেছনে কি আসছে, এবং সামনে কি পেরিয়েছে সবটাই ভুলে আনন্দ এন্ড আনন্দের জোয়ারে ভাসছেন তাঁরা!

⚡ Trending News

আরও পড়ুন