Tuesday, December 7, 2021

বান্ধবীর তাতা থৈ থৈ দেখে বন্ধুর টুংটাং, বৈশাখীর নাচের পর পিয়ানো বাজিয়ে মনোরঞ্জন শোভনের

বান্ধবী বৈশাখীর (Baishakhi Banerjee) নাচ দেখার পর, পিয়ানো বাজিয়ে শোনালেন শোভন চট্টোপাধ্যায় (Shovan Chatterjee)। পুজোর ফ্যাশন ফটোশুটে ফ্ল্যাটের ব্যালকনিতে মম চিত্তে গানে শোভন চট্টোপাধ্যায়কে ঘিরে বৈশাখীর নাচ ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বৈশাখীর ‘তা তা থৈ থৈ’-এর পর পিয়ানোতে টুংটাং সুর তুললেন শোভন চট্টোপাধ্যায়।

বৈশাখীর নাচ ভাইরাল (Viral) হতেই সোশ্যাল মিডিয়া ছেয়ে গেছে মিমে। চরম ট্রোল (Troll) হয়েছেন তারা দুজনেই। কিন্তু এ আর নতুন কি রাজনীতি থেকে ব্যক্তিগত জীবন সব নিয়েই বরাবরই চর্চায় থাকেন তাঁরা। তাঁদের বলতেও শোনা যায়, সমাজ তো আমাদের দেখেই শিখবে। সম্পর্ককে মর্যাদা দিতে যদিও ইতিমধ্যেই বৈশাখীর নামে নিজের কিছু সম্পত্তি লিখে দিয়েছেন শোভন চট্টোপাধ্যায়।

তবে সোশ্যাল মিডিয়ার (Social Media) পাতায় তাঁদের ভিডিও ভাইরাল হওয়ার পর নেটিজেনদের বক্তব্য, এটা হাস্যকর। লোকের কথায় কান দিয়ে কি হবে? তাই বান্ধবীর নাচ উপভোগ করার পর তিনি পিয়ানো বাজিয়ে মনোরঞ্জন করতে এলেন। সুন্দর সাজসজ্জা যুক্ত একটি ঘরে পাঞ্জাবি পরে পিয়ানো বাজাচ্ছেন শোভন চট্টোপাধ্যায়।

পাশে দাঁড়িয়ে শুনছেন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শুনতে শুনতে খানিকটা হেসে শোভনকে বকা দিয়ে তাঁকে বলতে শোনা যায়, ‘এভাবে করো না, এভাবে করো না’। আর শোভনও বাধ্য ছেলের মতো বান্ধবী বৈশাখী র কথা শোনেন। অরিন্দম কায়া ফেসবুকে ভিডিওটি শেয়ার করে লিখেছেন, কেন যে গান বাজনা করতে এলাম। আর তারপরই হুহু করে ভাইরাল এই ভিডিও।

⚡ Trending News

আরও পড়ুন