ফের একসঙ্গে জুটি বাঁধছেন শোভন ও ইমন, অতীতের তিক্ততা ভুলে কাজে ফিরছেন জনপ্রিয় জুটি


অনুগামীদের প্রতীক্ষার অবসান ঘটিয়ে বিনোদন জগতের দুই সর্বাধুনিক খ্যাতনামা সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী এবং শোভন গঙ্গোপাধ্যায় খুব শীঘ্রই জুটি বেঁধে শ্রোতাদের মুগ্ধ করতে চলেছেন। অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত “লকডাউন” ছবিতে সুরের এই দুই জাদুকর একসঙ্গে গানগাইতে চলেছেন বলে জানা গিয়েছে। এই ছবিতে ওম, রাজনন্দিনী,মানালি, আদৃত, সোহম, শ্রাবন্তীর মত হেভিওয়েট তারকাদের রূপোলি পর্দায় অভিনয় করতে খুব শীঘ্রই দেখতে পাবেন দর্শকরা।

অভিমন্যু মুখোপাধ্যায়ের পরিচালিত এই নতুন ছবিতে গান লেখার পাশাপাশি তাতে সুর দিয়েছেন শোভন গঙ্গোপাধ্যায়। “লকডাউন” নামক ছবিতে “তোমার কপালে শীতঘুম” গানে পুরুষ কন্ঠে শোভন গাঙ্গুলী নিজে এবং মহিলা কন্ঠে ইমনের সুরের জাদুতে মুগ্ধ হতে চলছেন
সঙ্গীতপ্রেমীরা। একসময়ে টলিউডের পাওয়ার কাপেল ছিলেন ইমন চক্রবর্তী এবং শোভন গঙ্গোপাধ্যায়। সেইসময়ে এই লাভ বার্ডসদের সম্পর্কটি ছিল চর্চার শীর্ষে। তাঁরা দু’জনেই একসময় খুল্লমখুল্লা প্রেম করেছেন। যদিও তাদের এই প্রেমের সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি।

তবে সম্পর্ক ভেঙে যাওয়ার পর তা নিয়ে ইমন এবং শোভন দুজনের কেউই সোশ্যাল মিডিয়ায় এখনো পর্যন্ত কোনোপ্রকার কোনো মন্তব্য করেননি তাঁরা। তবে কিছুদিন আগেই সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে গাটছরা বেঁধেছেন বিনোদন জগতের জনপ্রিয় গায়িকা এবং জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীত শিল্পী ইমন চক্রবর্তী। গায়িকা বিয়ের পর বর্তমানে নিজের স্বামী এবং শ্বশুর বাড়ির সকলকে নিয়ে সুখে সংসার করছেন। জি বাংলার পরিচালিত সবচেয়ে বড় গানের রিয়েলিটি শো “সা রে গা মা”-র মাধ্যমে শোভন গঙ্গোপাধ্যায় বর্তমানে টলিউডের অন্যতম খ্যাতনামা গায়ক হয়ে উঠেছেন।

শোভনের সুরের জাদুতে মুগ্ধ সকলেই। গায়ক নিজের কেরিয়ার জীবনে জনপ্রিয়তা লাভের পাশাপাশি বর্তমানে ব্যক্তিগত জীবনকেও বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম পরিচিত মুখ অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে গুছিয়ে নিতে ব্যস্ত রয়েছেন। এই লাভ বার্ডস যদিও নিজেদের সম্পর্ককে এখনও পর্যন্ত বন্ধু বলেই সকলের সামনে তুলে ধরেছেন। তবে ইমন এবং শোভনের একসঙ্গে জুটি বেঁধে গান গাওয়ার খবরটি শুনে তাদের ফ্যানরা ভীষনভাবে আনন্দিত। তাদের অনুগামীরা বহু সময় পর পুনরায় ইমন এবং শোভনের একসঙ্গে জুটি বেঁধে গাওয়া গানের, সুরের স্বাদ আস্বাদন করার উদ্দেশে অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন