সুইমিংপুলে ডুবিয়ে রেখেছেন শরীর, ভিজে শরীরেই ক্যামেরার সামনে ‘হট পোজ ‘ দিলেন শেহনাজ গিল

Fashion Photoshoot

শেহনাজ গিল তার কিছু লেটেস্ট গরমা গরম ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যা দেখলে আপনিও হয়তো ভিজবেন‌………ঘামে।

অতীত ভুলে গুটি গুটি পেয়ে এগিয়ে চলেছেন শেহনাজ (Shehnaaz Gill)। কখনো ডাব্বু রত্নানির ফটোশ্যুটে নজর কাড়ছেন, কখনো সালমান খানের সঙ্গে ঈদের উৎসবে ঘনিষ্ঠ হয়েছেন। বিগ বসের ঘরে থাকাকালীন শেহনাজ এসেছিলেন দর্শকদের নজরে বিশেষভাবে। তার ডায়লগ বেশ জনপ্রিয় হয় সোশ্যাল মিডিয়ায়। এরপর সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক নিয়ে জোরদার গুঞ্জন চলে। এখন অতীত ভুলেছেন শেহনাজ। গ্ল্যামার জগতের ইঁদুর দৌড়ে তিনিও সামিল।

সম্প্রতি, কিছু ছবি আপলোড করেছেন অভিনেত্রী। একটি সুইমিং পুলে আবেদনে ভরপুর চাহুনি নিয়ে এক গলা জলে দাড়িয়ে আছেন। ক্যাপশনে লেখা সামার ভাইবস। গরমে নাজেহাল যদি হয়ে থাকেন তবে আপনিও শেহনাজকে অনুসরণ করতে পারেন। ভিজে শরীরে অন্যকে উষ্ণ করে তুলতে পারেন। দেখুন অভিনেত্রীর নজরকাড়া ছবি।

প্রসঙ্গত,শেহনাজ এবারে পা রাখতে চলেছেন বলিউডে। তাও যে সে ঘরানায় ছবি করতে চলেছেন এমনটা নয়। খোদ সালমান খানের হাত ধরে ডেবিউ করতে চলেছেন তিনি। ইতিমধ্যে, কভি ইদ কভি দিওয়ালি (Kabhi Eid Kabhi Diwali) ছবির প্রথম অংশের শুটিং শুরু করে দিয়েছেন তিনি। শোনা যায় সালমানের বোনের বর আয়ুশের বিপরীতেই নাকি দেখা যাবে শেহনাজকে। তবে আয়ুশ সরে যাওয়ায় শোনা যাচ্ছে সেই জায়গা নিতে চলেছেন জেসি গিল। এই ছবিতে শেহনাজ ছাড়াও দেখা যাবে পূজা হেগড়েকে।সম্ভবত, চলতি বছরের শেষের দিকে মুক্তি পাবে ছবিটি।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)