Tuesday, December 7, 2021

ড্রাগ কেসে জেলে আরিয়ান, দাদার চিন্তায় অসুস্থ শাহরুখ-কন্যা সুহানা

সাধারণত দাদাদের কাছে বোনেরা খুব প্রিয় হয়। তেমনি বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ানের কাছেও তাঁর বোন সুহানা খান (Suhana Khan) খুব প্রিয়। যদিও তিনি এখন নিউ ইয়র্কে রয়েছেন পড়াশুনোর খাতিরে। কয়েকদিন আগেই মাদক নেশা হওয়ার দাবিতে আরিয়ানকে গ্রেফতার করেছে পুলিশ। এখনো তিনি জেল হেফাজতে। কিন্তু দাদার বিপদের কথা শুনে দেশে ফিরতে পারেননি সুহানা, তিনি আসতে চাইলেও তাঁর মা গৌরী খান (Gauri Khan) তাঁকে আসতে দেননি।

তাই শাহরুখের অন্দরমহল মন্নতে শুধুই তিনজন ব্যাক্তি রয়েছেন। ছোট ছেলেও ক্যামেরার সামনে আসতে চাইছে না এখন, ছোট্ট হলেও বেশ ভালোই বুঝতে পেরেছে যে তাঁর বাড়ির পরিবেশ ঠিক নেই! আর অন্যদিকে নিউ ইয়র্কে বসেই দাদার খবরাখবর নিয়ে চলেছেন সুহানা (Suhana Khan)। পাশাপাশি মনের দিক থেকে ভীষণভাবে ভেঙে পড়েছেন তিনি।

আরিয়ানের গ্রেফতারীতে তাঁর পরিবারের প্রত্যেকেই ভীষণভাবে ভেঙে পড়েছেন, তা বলাই বাহুল্য! শাহরুখ খানেরও সারাদিনে খাওয়া ও ঘুমের পরিমাণ তলানিতে ঠেকেছে। সঙ্গে বেড়েছে তাঁর মনের অস্থিরতা, যা তাঁর শরীরের উপর প্রভাব ফেলেছে। সব মিলিয়ে কিং খানের এখন একটাই পরিচয় তিনি একজন ছেলের বিপদে ভেঙে পড়া বাবা।

এখনও পর্যন্ত জামিন খারিজ হয়েই চলেছে আরিয়ান খানের। এখনও চলছে তাঁর জেরা। এদিকে আইনজীবী সতীশ মানেশিন্ডের উপর থেকে আস্থা হারিয়ে কিং খান আরিয়ানের জন্য নতুন আইনজীবী অমিত দেশাইকে নিয়োগ করেছেন। বর্তমানে পুরোপুরি ঘরবন্দী শাহরুখ খান। একদিকে একটি বিজ্ঞাপন সংস্থার শ্যুটিং এবং অন্যদিকে স্পেনের শুটিং স্থগিত করেছেন শাহরুখ (Shahrukh Khan)। এই মুহূর্তে, তার আবাসনে রয়েছে কড়া নিরাপত্তার চাদরে ঘেরা।

⚡ Trending News

আরও পড়ুন