বিনোদন

Suhana khan: নির্লজ্জের মত পোশাকে সুহানা, অন্তর্বাস না পরেই ক্যামেরাবন্দি শাহরুখ-কন্যা

পাশ্চাত্য পোশাকের আধিপত্য ধীরে ধীরে পড়তে শুরু করেছে প্রাচ্যের উপরও; অন্তর্বাস না পরেই নিজের পোশাকের ওপর দখল বসাতে চাইছে আজকালকার নাড়ীরা। তবে সমাজ এই বিষয়ে এখনও সেরকম সহজ হয়ে উঠতে পারেনি। আর সেটিরই প্রমাণ মিলল আবারও! পাপারাতজিদের ক্যামেরার সামনে খোলামেলা রূপে ধরা দিল শাহরুখ-কন্যা ‘সুহানা’ (suhana khan)।

এর আগেও ‘এমিলি ইন প্যারিস’ ওয়েব সিরিজ অভিনেত্রী ফিলিপাইন লেরয় বিউলিউ প্যারিস ফাশন উইকে এইসব নিয়ে প্রচার করেছিল। অন্তর্বাস না পড়েই নিজের শরীরের উপর যে সম্পূর্ণ দখল নেওয়া যায় শুধুমাত্র পোশাকের সাহায্যে, সে কথা বলেছিলেন তিনি। মাইলি সাইরাস কেন্ডল জেনারও একইভাবে এই কথা বলেছিলেন। এবার সেই তালিকায় নাম লেখালো বলিউড নেপো কিড সুহানাও; এর জন্য অবশ্য থাকে বহু কটাক্ষের শিকার হতে হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


ভিডিওতে সুহানাকে দেখা গেছে সাদা রংয়ের টপ এবং ডেনিম পরে, বিমানবন্দর থেকে নিজের গাড়ির দিকে হেঁটে আসছেন। তার সাদা জামার ওপর থেকে স্পষ্ট স্তনবৃত্ত ক্যামেরায় ধরা পড়তে, হাজারো মন্তব্যের শিকার হন তিনি। সুহানা ছাড়াও বলিউডের ‘মালাইকা অরোরা’ (Malaika Arora)-ও কয়েক মাস আগেই এই কারণেই কটাক্ষের শিকার হয়েছিলেন। তাকে অন্তর্বাস ছাড়া গোলাপী হুডি পরে, পোষ্য কে নিয়ে হাঁটতে দেখা গিয়েছিল।

Related Articles