বিনোদন

হতদারিদ্রতার মধ্যে কেটেছে ছোটবেলা, তবে বর্তমানে বিলাশবহুল জীবনযাপন ‘অনুরাগের ছোঁয়া’র দীপার! বহুমূল্যের গাড়ি কিনে পোস্ট করলেন ছবি

স্টার জলসার (star jalsha) পর্দায় ‘অনুরাগের ছোঁয়া’ নামে এক নতুন ধারাবাহিক ম শুরু হয়েছে। সেখানে মূল চরিত্রে দেখা যাচ্ছে ‘দীপা’ ওরফে ‘স্বস্তিকা ঘোষ’ (swastika Ghosh) কে। সদ্য উচ্চ মাধ্যমিক পাস করেছে ১৯ বছর বয়সী দীপা। ছোটবেলা থেকেই স্বপ্নের পেছনে দৌড়েছে সে, বাড়ি দক্ষিণ ২৪ পরগণায়। ছোট থেকেই অভিনেত্রী হতে চেয়েছিলেন তিনি আর অদম্য জেদের কারণেই জীবনের নানান চড়াই-উতরাই পেরিয়ে অভিনয় জগতে পদার্পণ করেছেন। একসময় রাতের পর রাত স্টেশন চত্বরে কাটিয়েছেন স্বস্তিকা কারণ তার চোখে ছিল একটাই স্বপ্ন!

‘সরস্বতীর প্রেম’ নামক ধারাবাহিকের দ্বারা সর্বপ্রথম অভিনয় জগতে পদার্পণ করে তিনি, এরপরই ‘অনুরাগের ছোঁয়া’তে মুখ্য চরিত্রে তার আগমন। ধীরে ধীরে অভিনয় জগতে বেশ পাকাপুক্ত জায়গা করে নিচ্ছেন সকলের প্রিয় দীপা। একসময় খুব কষ্টে দিন কাটাতে হতো তাকে, তবে বর্তমানে বেশ বিলাসবহুল জীবন যাপন করছে সে।

 

View this post on Instagram

 

Shared post on

তার বিলাসবহুল জীবনযাপনের প্রমাণ সে নিজেই তুলে ধরেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। একটি সাদা মারুতি সুজুকি গাড়ি কিনেছেন তিনি! এই কথা নিজের অনুরাগীদের সাথে ভাগ করে নেন। গাড়িটির দাম ৬.৪২ লক্ষ টাকা। গাড়িটি কিনে একটি কাঁচা হলুদ রঙের শাড়ি পরে, গাড়ির সামনে দাঁড়িয়ে ফটো তুলেছে সে।

Related Articles