বিনোদন

রূপে সাক্ষাৎ লক্ষ্মী, সৌন্দর্যে বলিউড নায়িকাদের হার মানাবে রমচরণের স্ত্রী উপসানা, রইল ছবি

টলিউড হোক বা বলিউড বা হলিউড বা দক্ষিণী ইন্ডাস্ট্রির অভিনেতারা, তাঁরা সিনেমায় হট হট নায়িকাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করলেও বাস্তবে তাঁদের গৃহিনীরাও কিন্তু যেকোনো ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের থেকে কম সুন্দরী নন। হ্যাঁ, আপনারা হয়তো বলতেই পারেন যে, অভিনেতাদের বেশীরভাগই সিনেমার তারকাদের সঙ্গেই বিয়ে হয়।


কিন্তু না, অনেকেই আবার হিরোইনদের সঙ্গে প্রেম বা বিয়ে কোনোটাই বিশ্বাস করেননা, এক্ষেত্রে অভিনেত্রীদের জন্যেও সমান ভাবধারা বিরাজমান। তাই বেশিরভাগ অভিনেতা, অভিনেতাদের ক্ষেত্রে আলাদা পেশার মানুষের সঙ্গেই বিবাহ হয়। তবে জানেন কি, বিশেষত অভিনেতাদের ক্ষেত্রে তাঁদের বাস্তব জীবনের সাথীরাও কিন্তু কম সুন্দরী নন এবং সঙ্গে কম গুণী নন। হ্যাঁ, আজ জানাব, দক্ষিণী ইন্ডাস্ট্রির তেলেগু সুপারস্টার রামচরণের (Ramcharan) স্ত্রী উপাসনা কামিনেনি (Upasana Kamineni) সম্পর্কে।


পেশা:

দক্ষিণী ইন্ডাস্ট্রির মোটামুটি সব সুপারস্টারদের অর্ধাঙ্গিনীরাই আলাদা আলাদা পেশার সঙ্গে যুক্ত। আদতে উপাসনা কামিনেনি হলেন একজন ভারতীয় উদ্যোক্তার (Intrepreneur) পাশাপাশি অ্যাপোলো লাইফের (Apollo Life) ভাইস চেয়ারপারসন এবং বি পজিটিভ (B+) ম্যাগাজিনের প্রধান সম্পাদক। একাধারে এতগুলো দায়িত্বভার তাঁর মাথার ওপর।


ব্যক্তিগত জীবন:

তাঁর জন্ম ১৯৮৯ সালের ২০ জুলাই। হিসেবেমতন তাঁর এখন বয়স ৩৩ বছর। তিনি লন্ডনের রিজেন্ট ইউনিভার্সিটি থেকে ইন্টারন্যাশনাল বিজনেস মার্কেটিং অ্যান্ড ম্যানেজমেন্টে ডিগ্রি অর্জন করেছেন। উপাসনা কামিনেনির মা শোবানা কামিনেনিও (Shobana Kamineni) একজন কনফেডারেশন অফ ইন্ডিয়ান ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট (The President at Confederation of Indian Industry) এবং অ্যাপোলো হাসপাতালের এক্সিকিউটিভ ভাইস-চেয়ারপারসন (The Executive Vice-Chairperson of Apollo Hospitals) তাঁর বাবা, অনিল কামিনেনি (Anil Kamineni) কেইআই গ্রুপের (The founder of KEI Group) প্রতিষ্ঠাতা। তেলেগু সুপারস্টার রামচরণের সঙ্গে তাঁর বিয়ে হয় ১৪ জুন ২০১২ সালে চেন্নাই-এর এক ফার্ম হাউসে।

তবে ২০১৬ সালে, তাঁর এবং রামচরণের বিবাহবিচ্ছেদ নিয়ে গুজব ছড়ালেও, একটি সাক্ষাৎকারে উপাসনা সাফ জানিয়ে দিয়েছিলেন, যে তিনি তাঁর স্বামীকে খুব ভালবাসেন, সুতরাং এটি নিছকই রটনা মাত্র। এছাড়া উপাসনা কেরিয়ারগ্রাফে সাথে যুক্ত রয়েছেন।

তিনি দীপক চোপড়ার (Dipak Chopra) সঙ্গে জিও (JIYO App) অ্যাপও চালু করেছেন, এটি এমন একটি অ্যাপ যা একজন ব্যক্তির মানসিক চাপ দূর করতে সহায়তা করে। অন্যদিকে উপাসনা আরেক দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়ার প্রিয় বন্ধু।

শখ:

এছাড়া উপাসনার শখগুলির মধ্যে রয়েছে সারমেয়দের পোষা। তাঁর নিজের ৫ টি কুকুর আছে এবং তাঁর এবং রামচরণের একটি ঘোড়াশালা রয়েছে, তাঁদের পোষ্য একটি ঘোড়ার নাম ডেইজি।

Related Articles