বিনোদন

রূপে সর্গের অপ্সরা, সৌন্দর্যে বলিউড নায়িকাদের টেক্কা দেবে অনু মালিকের মেয়ে আদা ও আনমোল,

নব্বইয়ের দশক থেকে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে গায়ক ও সুরকার হিসেবে ব্যাপক নাম করেছেন অনু মালিক (Anu Malik)। তাঁর জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। সুরেলা কণ্ঠে জয় করেছেন অজস্র মানুষের হৃদয়। আর আজ সেই অনু মালিকেরই ব্যাক্তিগত জীবন নিয়ে আলোচনা করবো। অনু মালিকের স্ত্রী হলেন অঞ্জু মালিক (Anju Malik)। তাঁদের দুই কন্যা সন্তান। একজন হলেন আদা মালিক আর অন্যজন আনমোল মালিক।

১৯৯৫ সালে অনু (Anu Malik) ও অঞ্জু মালিকের (Anju Malik) কোল আলো করে আসেন আদা মালিক (Ada Malik)। এই মুহূর্তে তাঁর বয়স ২৭। তবে, তাঁর সৌন্দর্য্যতে ঘায়েল বহু মানুষ। তিনি লক্ষ লক্ষ পুরুষের হৃদয়ে রাজ করছেন। তাঁর এই সৌন্দর্য্য দেখে অনেকেই তাঁকে বলি ইন্ডাস্ট্রিতে অভিষেকের কথা বলেছেন।

কিন্তু তিনি অভিনেত্রী নন বরং ফ্যাশন ডিজাইনার হতে চান। আদা মুম্বাইয়ের ‘ইকুয়াল মোদি ওয়াল্ড স্কুল’ থেকে পড়াশোনা করেছেন। এরপর ‘পার্সন স্কুল অফ ডিজাইন’ থেকে স্নাতক ডিগ্রি লাভ করেন। এখানেই শেষ নয়, আদা (Ada Malik) ‘আউট ফ্যাশন শো’ করার সবচেয়ে কম বয়সী ছাত্রের রেকর্ড গড়েছেন।

এরপর ফ্যাশন ডিজাইনার ট্যামের নির্দেশে ফ্যাশন ডিজাইনার হিসেবে কাজ শুরু করেন। এখানেই থেমে থাকেনি আদা। ৩ বছরের ইন্টার্নশিপ করেছেন ‘মার্সিডিজ বেঞ্জ সপ্তাহ থেকে’। এরপর ২০১৬ সালে ফ্যাশন টিভিতেও কাজ করেছেন।

আনমোল মালিক

তবে, এ তো গেল আদা মালিকের কথা। অনু মালিকের (Anu Malik) আরেক মেয়ে হল আনমোল মালিক (Anamol Malik)। তিনি বাবার মতোই সঙ্গীত জগতের সঙ্গে যুক্ত হয়েছেন। এমনকি বলিউডে প্লেব্যাক গায়িকা হিসেবে নিজের জায়গাও তৈরি করেছেন। তাঁরা দুই বোনই সোশ্যাল মিডিয়ায় বেশ এক্টিভ। এমনকি দুজনেই যথেষ্ট সুন্দরী।

Related Articles