রুপে গুনে সমস্ত বলিউডের নায়িকাদের টেক্কা দেবে যশের স্ত্রী, রইল ছবি

Kgf

কেজিএফের (K.G.F) বাণিজ্যিক সফলতার পরে অভিনেতা যশের (Yash) জনপ্রিয়তা আগের থেকে অনেকটাই বেড়ে গিয়েছে। সুদর্শন এই নায়কের স্ত্রীও কোনো অভিনেত্রীর থেকে কম সুন্দরী নন। দক্ষিণী তারকা যশ ইতিমধ্যে বলিউড প্রেমী দর্শকদের মনে জায়গা করে নিতে সক্ষম হয়েছেন। ২০১৮ সালে মুক্তি পেয়েছিলো কেজিএফ চ্যাপ্টার:১ (K.G.F: Chapter1)।

Kgf
এই ছবিটি এতটাই সফল হয়েছিল যে পরিচালক এর দ্বিতীয় চ্যাপ্টার আনার কথা ভেবেছিলেন যেখানে আবার লিড রোলে দেখা যাবে যশকেই। দ্বিতীয় ছবিটির বাণিজ্যিক সাফল্যও আকাশছোঁয়া। মুক্তির দ্বিতীয় দিনেই জায়গা করে নিয়েছে ১০০ কোটির ক্লাবে। কন্নড় এই অভিনেতার স্ত্রী রাধিকা পন্ডিতও (Radhika Pandit) একজন কানাড়া ফ্লিম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা ছিলেন। নিজের অভিনয় প্রতিভার কারণে কর্ণাটক স্টেট ফ্লিম অ্যাওয়ার্ড এবং দক্ষিণের ফ্লিমফেয়ার অ্যাওয়ার্ডও পেয়েছিলেন। সিনেমার পাপাশি সিরিয়ালেও তিনি অভিনয় করেছিলেন।

Kgf২০০৭ সালে অশোক কাশ্যপ (Ashok Kashyap) পরিচালিত ‘নন্দগোকুলা’ (Nandagokula) সিরিয়ালে অভিনয় করতে গিয়েই যশের সাথে তাঁর পরিচয়। কোনো অডিশন ছাড়াই এই সিরিয়ালের জন্য তিনি মনোনীত হয়েছিলেন বলে শোনা যায়। ২০১৬ সালে তাঁরা বিবাহসূত্রে আবদ্ধ হন। পরবর্তীকালে কৃষক এবং শ্রমিকদের সাহায্যের জন্য অভিনেতা যে ‘যশো মার্গা ফাউন্ডেশন’ (Yasho Marga Foundation) খুলেছিলেন তাতে সক্রিয় ছিলেন রাধিকা। বিয়ের পরে অভিনয় থেকে বিরতি নিলেও ২০১৯ সালে ‘আদি লক্ষ্মী পুরানা’ (Aadi Lakshmi Puraana) সিনেমায় তাঁর অভিনয় সমালোচকদের প্রশংসা কুড়িয়েছিল। বর্তমানে রাধিকার সাথে এক কন্যা এবং এক পুত্রকে নিয়ে যশের সুখী দাম্পত্য জীবন।