Monday, October 25, 2021

আবারও বাবা হতে চলেছেন যশ দাশগুপ্ত! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বেবি বাম্পের ছবি

যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan) এখন টলিউড ইন্ডাস্ট্রি তথা মিডিয়ার ‘হট স্কুপ’। উপরন্তু নুসরত বিশ্বকর্মা পুজোর দিন সিঁথিতে সিঁদুর দিয়ে জল্পনা আরও উস্কে দিয়েছেন। অনেকেই মনে করছেন, গোপনে বিয়ে করেছেন যশ ও নুসরত। কিন্তু সত্যিই চুপিসাড়ে বিয়ে করেছেন যশ। তবে পাত্রী নুসরত নন।

 

View this post on Instagram

 

A post shared by Sandy Saha (@sandysahaofficial)

তিনি পেশায় একজন ইউটিউবার। শনিবার তাঁর শেয়ার করা ভিডিওয় দেখা যাচ্ছে ক্যামেরার সামনেই তাঁর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছেন যশ। পাত্রীর নাম স‍্যান্ডি সাহা (Sandy Saha)। এতক্ষণে নিশ্চয়ই পাঠকরা বুঝে গেছেন, স‍্যান্ডি ও যশের বিয়ে নেহাতই মজার ছলে হয়েছে! প্রকৃতপক্ষে স্যান্ডির শোয়ে অতিথি হিসাবে এসেছিলেন যশ। যশ অভিনেতা হওয়ার পাশাপাশি বিজেপির দলীয় কর্মী। ফলে স‍্যান্ডি বিয়ের জন্য নিয়ে এসেছিলেন গেরুয়া সিঁদুর। ক্যামেরার সামনে যশের হাত থেকে গেরুয়া সিঁদুরে সিঁথি রাঙিয়ে স্যান্ডি বলেছেন, এখন থেকে তিনি যশের স্ত্রী যশিকা। গেরুয়া রঙ পাল্টে সবুজ হলে স্যান্ডির সিঁথির সিঁদুরও সবুজ হয়ে যাবে বলে জানিয়েছেন তিনি।

এমনকি স্যান্ডি আরও একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে স্যান্ডির বেবি বাম্পের উপর হাত রেখে দাঁড়িয়ে রয়েছেন যশ। স্যান্ডি বলেছেন, তাঁরা খুব তাড়াতাড়ি দুই থেকে তিন হতে চলেছেন। স্যান্ডির পোস্ট করা ভিডিও ও ছবিগুলিতে দেখা যাচ্ছে, যশ কিন্তু পুরো ঘটনাটি স্পোর্টিংলি নিয়েছেন। অপরদিকে স্যান্ডি মজা করে বলেছেন, যশ ভিডিওর জন্য তাঁর মাথায় সিঁদুর পরালেও তিনি নিজেকে যশের স্ত্রী বলেই মনে করেন।

ইতিমধ্যেই নিজেদের সন্তানের নামও ভেবে ফেলেছেন পোড়খাওয়া ইউটিউবার স্যান্ডি। তিনি বলেছেন, ইয়ান্ডি অর্থাৎ ইংরাজি তর্জমায় Yandy নামটি কেমন হবে। সেই বিষয়ে অনুরাগীদের কাছ থেকে সাজেশন চেয়েছেন তিনি। ভিডিও শুটের প্রসঙ্গে স্যান্ডি বলেছেন, যশ যথেষ্ট মজার মানুষ। তিনি এই ধরনের ভিডিওর অংশ হতে কুন্ঠাবোধ করেননি। এমনকি নুসরতের সঙ্গেও তাঁর এই বিষয়ে কথা হয়েছে। স্যান্ডির ভিডিওর কথা শুনে মজা পেয়েছেন তিনিও।

⚡ Trending News

আরও পড়ুন