বিনোদনভাইরাল ভিডিও

ধারাবাহিক জগতে নতুন চমক ‘বাবার বিয়ে’, উর্মির কান্ড দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের, ভাইরাল ভিডিও

শ্বশুর-শাশুড়ির ৩০ বছর বিবাহবার্ষিকী উপলক্ষ্যে আবারও তাঁদের নিয়ম মেনে বিয়ে দেবেন বউমা উর্মি। জমাজমাটি পর্ব নিয়ে হাজির ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na sesh hoy) ধারাবাহিকটি। জি বাংলার (Zee Bangla) প্রতিটি ধারাবাহিক সোজাসুজি টিআরপির ১০ নম্বর তালিকায় না পৌঁছলেও সবকটি ধারাবাহিকই কিন্তু মোটামুটি জনপ্রিয়। তার মধ্যে একটি ‘এই পথ যদি না শেষ হয়’।

মাত্র কয়েকমাস হয়েছে এই ধারাবাহিকটির বয়স, কিন্তু তাতেই এই সিরিয়ালের জনপ্রিয়তা আকাশছোঁয়া। উর্মি-সার্ত্যকির (Urmi-Satyaki) নজরকাড়া রসায়নে একেবারে পরিপূর্ণ এই ধারাবাহিকের কাহিনী। যৌথ পরিবারের মিশেল, শাশুড়ি-শ্বশুরের সঙ্গে বউমার অসাধারণ সম্পর্ক সবটাই এই কাহিনীর জনপ্রিয়তার প্রধান কারণ। তবে এখন এই ধারাবাহিকে জমাজমাটি পর্ব চলছে, জোর করে শ্বশুরকে চাকরির পরীক্ষায় বসিয়েছেন উর্মি এবং এই বয়সে নতুন চাকরি পেয়ে উর্মির শ্বশুরমশাই উৎফুল্লিত সঙ্গে তাঁর গোটা পরিবারও।

তাই উর্মি এখন সিদ্ধান্ত নিয়েছেন স্বামীর বাবা-মায়ের ৩০ বছর বিবাহবার্ষিকী পূর্তিতে আবারও তাঁদের বিয়ে দেবেন। এক্কেবারে মেহেন্দী, সঙ্গীত, গাঁয়ে হলুদ এবং পুরোহিতের মাধ্যমে বিয়ে হবে তাঁদের। সেই প্রস্তুতি পর্ব তুঙ্গে। উর্মির শাশুড়ি অর্থাৎ কণের বাড়ির লোক হয়েছেন সার্ত্যকী এবং উর্মির কাকা শ্বশুররা। আর বরের পক্ষ নিয়েছেন উর্মি এবং তাঁর কাকি শাশুড়িরা।

উর্মি-সার্ত্যকি নিজেরাও এক্কেবারে আলাদা হয়ে কে কার থেকে আগে বিয়ের সমস্ত প্রস্তুতি পর্ব সারবেন, তারও এক্কেবারে হাড্ডাহাড্ডি লড়াই চলছে। তবে এত কিছুর মাঝেও উর্মি-সার্ত্যকির নজরকাড়া রসায়নও নজর কাড়ছে সবার, ইতিমধ্যেই মেহেন্দী অনুষ্ঠান হয়ে গিয়েছে, সেখানে বাড়ির সবাই নাচ-গান করেছেন। এবার বাকি মূল পর্ব অর্থাৎ বিয়ের, দেখা যাক এবার কাহিনী কোনদিকে গড়ায়!

Related Articles