Wednesday, December 1, 2021

শাড়ি পরে পিঠে ব্যাগ নিয়ে রাস্তায় তুমুল নাচ স্কুল ছাত্রীর, দেখুন ভিডিও

করোনা পরিস্থিতির কারণেই দীর্ঘ দেড় বছর ধরে বন্ধ ছিল স্কুলের দরজা। স্কুল থেকে ছাত্রছাত্রীরা সরে গিয়েছিলেন বেশ দূরে। স্কুল ড্রেসে বিভিন্ন ছাত্র ছাত্রীর প্রতিভা আর ধরা পড়তো না ক্যামেরার পর্দায়, দেখা যেত না সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও। তবে চলতি বছরের নভেম্বর মাসে খুলেছে আবারো স্কুলের দরজা। সম্প্রতি স্কুল ড্রেসেই একটি নাচের ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে।

ভিডিও অনুযায়ী দেখা যাচ্ছে একটি যুবতী পরে রয়েছেন স্কুল ড্রেস, ধূসর রঙের শাড়ি। শাড়ি পরেই রাস্তার মাঝে শুরু করেছেন জিমনাস্টিক স্টাইলের নাচ। সাধারণত শাড়ি পরে কাজ করতে সামান্য সমস্যা হয়। তবে এই মেয়েটির জিমনাস্টিক ওয়ালা নাচ দেখে রীতিমতো স্তম্বিত হয়ে গিয়েছেন নেট-বাসীরা।

স্বল্প দৈর্ঘ্যের এই ভিডিওতে লক্ষ্য করা গিয়েছে বলিউড ও জিবনাসটিক স্টাইল। প্রশিক্ষণপ্রাপ্ত তাঁর নাচের মুভ গুলো দেখেই বোঝা যাচ্ছে তিনি কতটা পারদর্শী। খুব অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়েছে এই ভিডিও।

ভাইরাল হওয়া এই ভিডিওটিতে যে যুবতীকে দেখা গিয়েছে তিনি হলেন রানীগঞ্জের মেয়ে মিলি সরকার। দেশের হয়ে বিভিন্ন প্রতিযোগিতায় নেমেছেন, জিতেছেন সোনার পদক ও। তার সাথেই চলে পর্যাপ্ত পরিমাণে নাচের প্রশিক্ষণ। শোনা গিয়েছে, ছোট থেকেই তিনি নাচে পারদর্শী। নাচ এবং জীবনস্টিক একসঙ্গে দেখানোই তার জীবনের মূল লক্ষ্য।

⚡ Trending News

আরও পড়ুন