বিনোদন

শিব পুজোর ছবি পোস্ট করে চরম কটাক্ষের শিকার সারা আলি খান

জনপ্রিয় অভিনেত্রী শর্মিলা ঠাকুরের নাতনি তথা সইফ আলী খানের (Saif Ali Khan) আগের পক্ষের স্ত্রী অমৃতার মেয়ে হল সারা আলী খান (Sara Ali Khan)। এসব ছাড়াও তাঁর আরও একটি পরিচয় হল তিনি বলিউডের (Bollywood) প্রথম সারির জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় তাঁর। তাঁর মিষ্টি ব্যবহার দিয়ে সবসময়ই নজর কেড়েছেন নেটিজেনদের।


তবে, এবার শিব পুজোর ছবি শেয়ার করে ধর্মীয় কট্টরবাদীদের আক্রমণের মুখে পড়েন অভিনেত্রী। ইন্সটা (Instagram) হ্যান্ডেলে ছবি পোস্ট করার পাশাপাশি ইন্সট্রা স্টোরিতে শিব মন্দিরের সঙ্গে ছবি শেয়ার করেন সারা। আর ক্যাপশনে লেখেন যে-‘শুভ মহাশিবরাত্রি…জয় ভোলেনাথ’। আর তারপরই একের পর এক নেটিজেনদের রোষের মুখে পড়েন তিনি। কেউ লিখেছেন যে-‘আগে ঠিক করো কোন ধর্মের’। আবার কেউ লিখেছেন যে-‘সারা লজ্জা পান একজন মুসলিম হিসেবে’।

কিন্তু অনেকেই আবার সব ধর্ম সমন্বয় নিয়ে কমেন্ট করেছেন। এমনকি সারার (Sara Ali Khan) পাশে দাঁড়িয়ে কটাক্ষ করা নেটিজেনদেরই সমালোচনা করেছেন। তবে, সারা যে বেশ ঠাকুর ভক্ত তা কারোরই অজানা নয়। কেননা, মাঝেমধ্যেই কেদার-বদ্রি থেকে শুরু করে অসমের কামাখ্যায় পুজো দিতে চলে যান অভিনেত্রী। এমনকি মা অমৃতা সিংয়ের সঙ্গেও আজমের শরীফ দরগাতেও গিয়েছিলেন। সেই ছবি শেয়ার করে জুম্মা মুবারকের শুভেচ্ছাও জানিয়েছিলেন অভিনেত্রী।

Related Articles