Wednesday, December 8, 2021

মায়ের সাথে ঠাকুমার সাপে-নেউলের সম্পর্ক, নিজের পরিবার নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন সারা আলি খান

বলিউডের বর্তমান সেনসেশন গুলির মধ্যে সারা অন্যতম একজন। একের পর এক হিট ছবি দিয়ে যেমন বক্স অফিস করছেন বাজিমাত। তেমনই তাঁর কিলার লুকে করছেন সবাইকে ঘায়েল। গুঞ্জন, নতুন বছরে বলিউডের নতুন জুটি হিসেবে দেখা যাবে রণবীর কাপুর এবং সারাকে।

এই জনপ্রিয়তা যেন ধারাবাহিকভাবেই চলে আসছে। কেন একথা বলছি, তার কারণ তো আর কারোরই অজানা নয়। সারার ঠাকুরমা শর্মিলা ঠাকুরের রূপ ও তিরখি নজরে তো আজও পাগল কত পুরুষ। শর্মিলা ঠাকুর ভারতীয় চলচ্চিত্র জগতের একজন নাম করা অভিনেত্রী। সত্যজিৎ রায়ের অপুর সংসার সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে তাঁর আত্মপ্রকাশ ঘটে।

শর্মিলা ঠাকুর বিয়ে করেন বিখ্যাত ক্রিকেটার মনসুর আলী খান পাতদিকে। আর তাঁদের পুত্র সইফ আলি খান। সারা হলেন সইফ আলি খান এবং সইফের প্রথম স্ত্রী অমৃতার কন্যা। বর্তমানে বলিউড কাঁপাচ্ছে সারা। যার সাথেই জুটি বাঁধছেন, সেই জুটিই হচ্ছে হিট।

সারা ঠাকুরমা প্রসঙ্গে বলেন, শর্মিলা ঠাকুরকে ঠাম্মি হিসেবে তিনি অভিভূত। এমনকি সারা তাঁর ঠাকুমার বিরার বড় ফ্যান। সারা আরো বলেন, তাঁর মা অর্থাৎ সইফ আলি খানের প্রথম স্ত্রীর অর্থাৎ অমৃতা সিংয়ের সাথে তাঁর মা অর্থাৎ শর্মিলা ঠাকুরের সম্পর্ক খুব একটা ভালো সম্পর্ক ছিল না। জানা গেছে, তাঁরা একে অপরকে একদম সহ্য করতে পারতেন না। তবে সইফ আলি খানের সাথে অমৃতা সিংয়ের ডিভোর্স হয়ে যাওয়ার পর এসব নিয়ে আর বেশি কথা উঠেনি।

⚡ Trending News

আরও পড়ুন