লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে বিকিনি পরে ছবি পোস্ট সারার, সইফ কন্যার হটনেসে ঘাম ছুটেছে ভক্তকুলের

Bikini photoshoot

Sara Ali Khan: বলিউডের (Bollywood) একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন সারা আলী খান (Sara Ali Khan)। পাশাপাশি তাঁর আরও একটি পরিচয় হল তিনি হলেন অভিনেত্রী শর্মিলা ঠাকুরের নাতনি ও বলিউডের নবাব সাইফ আলী খানের (Saif Ali Khan) কন্যা। তবে, নিজের স্টাইল ও কিলার লুক দিয়েই সারা অগণিত ভক্তদের মন জয় করে নিয়েছেন। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‛কেদারনাথ’ ছবি দিয়েই প্রথম বলিউডে পা রাখেন সারা।

কেরিয়ারের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও (Social Media) বেশ এক্টিভ সারা (Sara Ali Khan)। প্রায় নিত্যনতুন ছবি ও ভিডিও পোস্ট করে তাক লাগান নেটিজেনদের। বলা ভালো সারা হলেন সোশ্যাল মিডিয়া লাভার। খুব কম দিন এমন গেছে যেদিন সারা নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি পোস্ট করেননি। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে সারাকে ২ পিসে দেখা গিয়েছে। এমনকি তাকে দেখতেও বেশ গর্জিয়াস লাগছে।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)


সারার (Sara Ali Khan) পরনে রয়েছে মাল্টি কালারের বিকিনি। খোলা চুলে পুলের মাঝে দাঁড়িয়ে নিজের ভঙ্গিমায় ছবি তুলেছেন সারা। তার উষ্ণ চাউনিতে রীতিমতো কুপোকাপ হয়েছেন ভক্তরা। পাশাপাশি কত পুরুষের যে রাতের ঘুম উড়েছে তার কোনো ইয়াত্তা নেই। ছবি শেয়ার হতেই একের পর এক কমেন্টের বন্যা বয়েছে সারার ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেল জুড়ে। বলিউড (Bollywood) সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই সারার রূপের প্রশংসা করেছেন।

Bikini photoshoot

 

বলিউডের জনপ্রিয় ডিজাইনার মনীশ মালহোত্রা কমেন্ট করে লিখেছেন যে- ‛উফফ’। অনন্যা পান্ডে লিখেছেন যে- ‛কেয়া বাত ব্রো’। কিয়ারা কমেন্ট না করলেও লাইক ঠুকেছেন সারার ছবিতে। পাশাপাশি এক নেটিজেন কমেন্ট করে লিখেছেন যে ‛খুব সুন্দর। তুমি পরী’। সবমিলিয়ে সারার (Sara Ali Khan) এই হটনেসে ভরা ছবি দাপিয়ে বেড়াচ্ছে নেটপাড়া।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)