বিনোদন

স্টেজে নাচতে গিয়ে oops moment এর শিকার স্বপ্না চৌধুরী, ভাইরাল ভিডিও

অভিনেত্রী ‘স্বপ্না চৌধুরী’ (Swapna Chowdhury) নামটা হয়তো সকলেরই জানা; বলিউডের (Bollywood) মাধ্যমে তার নৃত্য শিল্পকে সে পরিচিতি পাওয়াতে চেয়েছিল কিন্তু সেই স্বপ্ন তার অধরাই রয়ে গিয়েছিল। বর্তমান প্রজন্ম স্বপ্না চৌধুরী-কে বেশ ভালোভাবেই চেনে, স্বপ্না তার এই নাচকেই তুলে ধরছে ইউটিউবের মাধ্যমে। তার প্রত্যেকটি ভিডিওতেই নেটিজেনদের প্রশংসা উপচে পড়ে, বলা বাহুল্য তার যেকোন ভিডিওই ভাইরাল (viral) হয়ে উঠে সোশ্যাল মিডিয়ার পাতাতে।

বর্তমানে এক ধামাকাদার হরিয়ানভিগানের সাথে ‘স্বপ্না চৌধুরী’র দুর্দান্ত নৃত্য উপস্থাপনায় দ্বারা, ভাইরাল হয়ে উঠেছে সে। ‘ভাইরাল এলার্ট’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে তুমুল ভাইরাল হয়েছে ভিডিওটি। তবে এটিই প্রথম নয়, প্রায়শই বিভিন্ন হিট হরিয়ানভি গানের সাথে মঞ্চ কাঁপাতে তাকে দেখা যায় ।

হালকা সবুজ রঙের সালোয়ার কামিজ পরিহিতা স্বপ্না চৌধুরী, স্টেজের ওপরে এক হিট গানে উদ্দাম তালে নৃত্য উপস্থাপনা করছিল, দর্শকেরাও তার নাচের তালে বেশ উচ্ছ্বাসিত হয়ে পড়েছিল। তবে এরপরেই ঘটে বিপত্তি! নাচ করতে করতে সে এতটাই অতিরিক্ত পর্যায়ে চলে যায় যে, নিজেকে সামলাতে না পেরে স্টেজের উপরেই পড়ে যান। তবে এর পরেও তার নাচ কিন্তু থামেনি; আবারো উঠে দাঁড়িয়ে নাচতে থাকে। তার এইরকম পারফরমেন্সের জন্য সে স্টেজের সামনে থাকা দর্শক হোক বা সোশ্যাল মিডিয়ার এপারে থাকা নেটিজেন, সবার কাছেই বেশ প্রশংসা পায়।

Related Articles